সখীপুরে ইয়াবা দিয়ে প্রতিদ্বন্দ্বীকে ফাঁসাতে গিয়ে গ্রেপ্তার-৪

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে ব্যবসায়িক প্রতিদ্বন্দ্বীকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে চার ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার (২৭ ফেব্রুয়ারী) রাতে সখীপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে।
আজ রবিবার (২৮ ফেব্রুয়ারী) বিকেলে আসামীদের টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন: পৌরসভার রিমু থাই এলোমেনিয়ামের মালিক ৭ নম্বর ওয়ার্ডের আবদুল কাদিরের ছেলে হামিদুল ইসলাম (৩৮), একই ওয়ার্ডের গান্ধিনাপাড়া এলাকার শাহজাহানের ছেলে ফজলুল হক (২৮), আরজু মিয়ার ছেলে আল-মামুন (৩২) এবং মন্দিরপাড়া এলাকার সাইদুর রহমানের ছেলে খায়রুল ইসলাম (২৫)। এ ব্যাপারে সখীপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

জানা যায়, রিমু থাই এলোমেনিয়ামের মালিক হামিদুল ইসলামের দোকানের তিন কর্মচারী অমৃত, জোবায়ের এবং শাহেদ তার দোকান ছেড়ে গত দু মাস পূর্বে পৌরসভার গার্লস স্কুল রোডে দুইভাই থাই অ্যালুমেনিয়াম নামের পৃথক একটি দোকান খোলেন। এতে হামিদুল বেকায়দার পড়ে যান। এরই প্রতিশোধ নিতে গতকাল শনিবার রাতে অমৃতসহ ওই ৩ জনকে ফাঁসাতে পরিকল্পিতভাবে দুই ভাই থাই অ্যালুমেনিয়ামের দোকানে ৫৮ পিস ইয়াবা রেখে ৯৯৯ এ ফোন দেন। পরে সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ওসমান গণি অভিযান চালিয়ে ইয়াবা উদ্ধার এবং অমৃত, জোবায়ের এবং শাহেদকে আটক করেন।

পরে তাদের জিঙ্গাসাবাদে তারা নির্দোষ দাবি করলে ৯৯৯ এ ফোন দেওয়া ফজলুকে আটক করলে ঘটনার মূল রহস্য বেরিয়ে আসে। পরে ওই রাতেই অভিযান চালিয়ে ব্যবসায়ীক প্রতিদ্বন্দ্বীকে ফাঁসানোর দায়ে হামিদুলসহ ৪জনকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ফয়সাল বিটিসি নিউজকে বলেন, এ ঘটনায় ৬ জনকে আসামী করে মামলা হয়েছে। এদের মধ্যে ৪ জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি মো, সেলিম রেজা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.