সকল বহিস্কারাদেশ স্থগিত রাখার আহবান খুলনা আ’লীগের

 

খুলনা ব্যুরো: জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সংগঠনকে শক্তিশালী করতে সকল প্রকার বহিস্কার থেকে বিরত থাকার জন্য আহবান জানিয়েছেন মহানগর আওয়ামী লীগ সভাপতি ও খুলনা সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এবং সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ইতিমধ্যে দেখা গেছে যে, বিভিন্ন ওয়ার্ডে গঠণতন্ত্র পরিপন্থী কর্মকা- করে বহিস্কার পাল্টা বহিস্কারের মত ঘটনা ঘটেছে। যা দলের ভাবমূর্তিকে ভীষনভাবে ক্ষুন্ন করছে। একই সাথে সংগঠনকে দুর্বল জায়গায় নিয়ে যাচ্ছে।

এসকল বিষয়ে ঈদের পরে বসে ভুল-এুটি এবং সমস্যা কবলিত ওয়ার্ডের নেতৃবৃন্দকে নিয়ে সকল সমস্যা নিরসন করা হবে। এর পূর্বে কোন ওয়ার্ড বা থানায় কোন সদস্যকে বহিস্কার করা যাবে না। এ লক্ষ্যে সকলকে ধৈর্য্য সহকারে সাংগঠনিক কার্যক্রম পরিচালনার জন্য বিশেষ ভাবে বলা হয়।

অপরদিকে আগামী নির্বাচনের ফলাফল নৌকার পক্ষে আনতে ২৮ নং ওয়ার্ডে সম্মেলনের মাধ্যমে নির্বাচিত কমিটির সভাপতি নাজমুল আহমেদ স্বপন এবং সাধারণ সম্পাদক মহাসিনুর রহমান আফরোজ স্বপদে বহাল থেকে পূর্বের ন্যায় রাজনৈতিক কার্যক্রম পরিচালনা করবেন বলেও এক বিবৃতিতে জানানো হয়।

একই সাথে শফিকুজ্জামান হাসানের সাময়িক বহিস্কারাদেশ পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত স্থগিত রাখার আহবান জানানো হয়। নগর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ প্রেরিত এক বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.