সংবাদ প্রকাশের জের, ইয়াবাসেবী নিখিল চৌধুরীর হাতে লাঞ্চিত ভুরুঙ্গামারীর সাংবাদিক

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ইতিপূর্বে ইয়াবাসহ আটক ভূরুঙ্গামারীর র্শীষ সন্ত্রাসী কুড়িগ্রাম জেলার সাবেক গভর্নর,সাবেক এমপি মরহুম শামসুল হক চৌধুরীর পুত্র, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুন্নবী চৌধুরীর খোকনের ছোট ভাই ভূরুঙ্গামারী বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়ামুল আরিফ চৌধুরী ওরফে নিখিল চৌধুরী সংবাদ প্রকাশের জের ধরে ভূরুঙ্গামারী উপজেলা প্রেস ক্লাব এর সভাপতি সাংবাদিক আব্দুল জলিল সরকার লাঞ্চিত হয়েছেন।
এ ঘটনায় সাংবাদিক সমাজের মাঝে তীব্র নিন্দা ও প্রতিবাদের ঝড় উঠেছে।
গত বুধবার (২২ জুলাই) দুপুরে  উপজেলা প্রেসক্লাবের নিচতলায় তার ব্যবসা প্রতিষ্ঠানে ভিতরে এ ঘটনা ঘটে। আব্দুল জলিল সরকার দৈনিক আমাদের সময় পত্রিকার ভূরুঙ্গামারী উপজেলা প্রতিনিধি ও দৈনিক কুড়িগ্রাম খবরের স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছেন। তাকে লাঞ্ছিতের ঘটনায় ভূরুঙ্গামারী থানায় একটি মামলা হয়েছে।
মামলার বিবরণে জানা যায়, চলতি বছরের ৩১ মে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে নলেয়া গ্রামে ইয়াবাসহ হাতেনাতে আটক হন শিক্ষক নিয়ামুল আরিফ নিখিল চৌধুরী (৪০) ।
এ ঘটনায় ভূরুঙ্গামারী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলাও হয় এবং পুলিশ তাকে কুড়িগ্রাম জেলহাজতে প্রেরন করেন। ঘটনাটি নিয়ে সাংবাদিক আব্দুল জলিল সরকার সংবাদ প্রকাশ করায় নিখিল চৌধুরী ক্ষিপ্ত হয়ে উঠেন। জামিনে মুক্ত হয়ে তখন থেকে সুযোগ খুঁজতে থাকেন নিখিল চৌধুরী।
এরই প্রেক্ষিতে গত বুধবার দুপুরে বিবাদী তার দলবলসহ তার ব্যাবসা প্রতিষ্ঠান জনতা হোমিও হলে অনধিকার প্রবেশ করে সংবাদ প্রকাশের বিষয়কে কেন্দ্র করে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।
এক পর্যায়ে নিখিল চৌধুরী সাংবাদিকের গায়ে পরিহত শার্টের কলার টান মেরে শরীরের বিভিন্ন জায়গায় এলোপাথারী মারপিট করতে করতে গলা চেপে ধরে তার ব্যাবসা প্রতিষ্ঠানে বাহিরে নিয়ে এসে পাঁকা রাস্তার উপর ফেলে দেয়। সে সুযোগে উক্ত বিবাদী সাংবাদিকের ব্যাবসা প্রতিষ্ঠানের ড্রয়ার ভাংচুর করে ড্রয়ারে  থাকা কোরবানীর গরু কেনার ৮০ হাজার টাকা ও ব্যবসার ১ লক্ষ ২০ হাজার টাকা সর্বমোট দুই লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে যায়।
ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ মুহা. আতিয়ার রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। মামলা নং-১৫, তারিখ-২২.০৭.২০ইং। মামলার তদন্ত চলছে এবং আসামী গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুড়িগ্রাম প্রতিনিধি মো. হাফিজুর রহমান হৃদয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.