সংবর্ধনা অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিতের প্রতিবাদে শিবগঞ্জে মানববন্ধন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সংবর্ধনা অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা বজলার রশিদ সনুকে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। রোববার দুপুরে শিবগঞ্জ উপজেলার সকল মুক্তিযোদ্ধাদের ব্যানারে ডাক বাংলোর সামনে এ মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।
উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের যৌথ উদ্যোগে শিবগঞ্জ ডাকবাংলোর সামনে ঘণ্টাব্যাপী চলা মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার বজলার রশিদ সনু, কানসাট ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি সোহেল পারভেজ পাপ্পু ও সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকীসহ অন্যরা।
এসময় শিবগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও বীর বীরাঙ্গণারা একাত্নতা ঘোষণা করে মানববন্ধনে অংশ নেয়। বক্তারা-মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিত ও অপমানিত হওয়ায় ঘটনায় উদ্বেগ প্রকাশ করে জাসদ থেকে আওয়ামীলীগে যোগ দেয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খানের বহিষ্কার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।
এর আগে ১৬ ডিসেম্বর উপজেলা প্রশাসন আয়োজিত বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলামের কাছে লাঞ্ছিত হন বীর মুক্তিযোদ্ধা বজলার রশিদ সনু।
এদিকে, ১৭ ডিসেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যমে সংবর্ধণা অনুষ্ঠানে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নির্বাচন নিয়ে কিছু একটা বলার সময় সাধারন সম্পাদক চেয়ার থেকে দাঁড়িয়ে মাইক সরিয়ে নেয়ার একটি ভিডিও ও স্থির চিত্র ছড়িয়ে পড়লে এ নিয়ে পক্ষে বিপক্ষে সমালোচনা শুরু হয়। তবে, অভিযুক্ত আতিকুল ইসলাম টুটুলের সাথে যোগাযোগ করা হলে তিনি এসব অভিযোগ অস্বীকার করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.