শ্রীমঙ্গলে লেমন গার্ডেন রিসোর্টে পর্যটক শরীফুল হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে লেমন গার্ডেন রিসোর্টে পর্যটক শরীফুল হত্যা মামলার প্রধান আসামি ওসমান গণিকে (৩৪) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
শনিবার (৩০ সেপ্টেম্বর) ভোরে গাজীপুর জেলার শ্রীপুর থানার ধলাদিয়া বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ওসমান কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানার বচরই এলাকার মো. ইসলাইল মিয়ার ছেলে। তিনি ঢাকায় ব্যবসা করতেন।
র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার এএসপি আব্দুল্লাহ আল নোমান বলেন, গত ২৫ আগস্ট শ্রীমঙ্গল লেমন গার্ডেন রিসোর্টের বৃষ্টি বিলাসে ওঠেন শরীফুল ইসলাম, ওসমান গণি ও অন্য আসামিরা। ২৭ আগস্ট আসামিরা শরীফুল ইসলামকে হত্যা করে পালিয়ে যায়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় নিহত শরীফুলের স্ত্রী শ্রীমঙ্গল থানায় হত্যা মামলা করেন।
তিনি বলেন, এ ঘটনায় গত ৩০ আগস্ট শান্ত ঘোষ নামে একজনকে গ্রেপ্তার করে শ্রীমঙ্গল থানা পুলিশ। আজ মুল আসামি ওসমান গণিকে গ্রেপ্তার করে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার বিটিসি নিউজকে বলেন, আসামিরা পরিকল্পিতভাবে শরীফুল ইসলামকে হত্যা করে। ওসমান গণির আত্মীয় শাহীন নামে এক যুবক ঢাকায় হত্যার স্বীকার হন। তাদের ধারণা শরীফুল ইসলামই শাহীনকে হত্যা করেছে। এই হত্যার প্রতিশোধ নিতে তারা ওসমান গণিকে নিয়ে শ্রীমঙ্গল লেমন গার্ডেন রিসোর্টে বেড়াতে যান। সেখানে শরীফুলকে কাঠের চুকরা দিয়ে আঘাত করে হত্যা করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মৌলভীবাজার প্রতিনিধি মো. সাহেব আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.