শ্রীবরদীতে বিয়ের প্রলোভনে তরুণীকে যৌনপল্লিতে বিক্রি

শেরপুর প্রতিনিধি: শেরপুরের শ্রীবরদীতে বিয়ের প্রলোভনে এক তরুণীকে যৌনপল্লিতে বিক্রির ঘটনায় অভিযুক্ত লোকমান মিয়াকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার (১৩ আগস্ট) রাতে ঢাকার দক্ষিণখান এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার লোকমান মিয়া শেরপুর সদর উপজেলার চর শেরপুর নিপাড়া গ্রামের ইসমাইল হোসেন ছেলে।
জানা যায়, ভুক্তভোগী তরুণীর বাবা ও মা ঢাকায় একটি পোশাক কারখানায় কাজ করতো। প্রায় দুই বছর আগে তাদের মেয়েকে ঝিনাইগাতী উপজেলার পাইকুড়া গ্রামের বিপ্লবের সঙ্গে বিয়ে দেয়। কিন্তু পারিবারিক কলহের জেরে স্বামীকে ছেড়ে বাবা-মা’র সঙ্গে ঢাকায় থাকতো। সেখানে লোকমানের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে ওই তরুণীর। বিষয়টি জানাজানি হলে বাবা-মা তরুণীকে গ্রামের বাড়ী শ্রীবরদীতে পাঠিয়ে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে লোকমান ২০ জুন তরুণীর বাড়িতে গিয়ে কৌশলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। একপর্যায়ে জামালপুরের যৌনপল্লিতে বিক্রি করে কৌশলে পালিয়ে যায়।
ভুক্তভোগীর পরিবারের দাবি, কয়েকদিন আগে অজ্ঞাত নম্বর থেকে কল আসলে মেয়ের কণ্ঠ শোনা যায়। পরে আরও দু’টি নম্বর থেকে ফোন আসে। তখন জানা যায় তাদের মেয়েকে জামালপুরের যৌনপল্লিতে বিক্রি করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে লোকমান মিয়াসহ অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে শ্রীবরদী থানায় মামলা করেন। এরপর থেকে আত্মগোপনে চলে যায় লোকমান। ঘটনা জানাজানি হলে ছায়া তদন্তে নামে র‌্যাব-১৪। তথ্য প্রযুক্তির মাধ্যমে লোকমানকে ঢাকার দক্ষিণখান এলাকা থেকে গ্রেপ্তার করে। পরে তাকে শ্রীবরদী থানায় সোর্পদ করা হয়।
শ্রীবরদী থানার (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বিটিসি নিউজকে বলেন, গ্রেপ্তার লোকমানকে সোমবার শেরপুর আদালতে সোর্পদ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর শেরপুর প্রতিনিধি মো. রাকিবুল ইসলাম রাকিব। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.