শ্রীনগরে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে দুই বাসের সংঘর্ষ, নিহত-১, আহত-৫

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সিগঞ্জের শ্রীনগরে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে দুই বাসের সংঘর্ষে সুমন (১৫) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও পাঁচ যাত্রী।
সোমবার (১১ জুলাই) দুপুর ১টার দিকে উপজেলার বেজগাঁও এলাকায় যাত্রীবাহী স্বাধীন পরিবহনের বাস গাংচিল পরিবহনকে পেছন থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।
নিহত সুমন পটুয়াখালী গলাচিপার আলাউদ্দিনের ছেলে। আহত সবাই স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।
বাসযাত্রী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, দুপুরে যাত্রীবাহী বাস দুটি এক্সপ্রেসওয়ের মাওয়ামুখী লেনে ঢাকা থেকে মাওয়ার দিকে যাচ্ছিলো। পথে শ্রীনগরের বেজগাঁও এলাকায় পৌঁছালে স্বাধীন পরিবহনের বাস গাংচিল পরিবহনকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে দুমড়ে-মুচড়ে যায় স্বাধীন বাসের সামনের ও গাংচিল বাসের পেছনের অংশ।
এ ঘটনায় দুই বাসের কমপক্ষে ছয় যাত্রী আহত হন। তাদের মধ্যে গুরুতর অবস্থায় কিশোর সুমনকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে সেখানে চিকিৎসারত অবস্থায় সে মারা যায়।
শ্রীনগর ফায়ার সার্ভিসের ফায়ারম্যান আবু তাহের বিটিসি নিউজকে জাহান, দুই বাস থেকে যাত্রীদের নিরাপদে উদ্ধার করা হয়েছে। গুরুতর আহত এক কিশোরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। অন্যরা সামান্য আঘাত পেয়েছেন।
শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক প্রহলাদ কৃষ্ণ বর্মন বিটিসি নিউজকে জানান, গুরুতর অবস্থায় এক কিশোরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টার দিকে সে মারা যায়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মুন্সীগঞ্জ প্রতিনিধি মো. সোহেল চৌধুরী সোহেল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.