শোক সংবাদ


বাগমারা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাগমারার আব্দুল গফুর কম্পাউন্ডার (১০৫) আর নেই। সোমবার সন্ধ্যা ৭টার দিকে তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি……….রাজিউন)।
মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা সদর ভবানীগঞ্জ ফাজিল মাদ্রাসা মাঠে জানাযা শেষে নিজ পারিবারিক গোরস্থান ভবানীগঞ্জ দাফন করা হয়। আব্দুল গফুর এলাকায় গফুর কম্পাউন্ডার (বিশেষ পদ) নামে এলাকায় সর্বাধিক পরিচিত। চাকুরীর পাশাপাশি তার একটি ওষুধের দোকান ছিল। নিজেও তিনি চিকিৎসার ব্যবস্থাপত্রসহ চিকিৎসা দিতেন।
তিনি দীর্ঘ দিন যাবত উপজেলা সদর ভবানীগঞ্জ স্বাস্থ্য উপকেন্দ্র, হাটমাধনাগর স্বাস্থ্য উপকেন্দ্র ও সর্বশেষ বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কম্পাউন্ডার পদে চাকুরী শেষে তিনি অবসরে যান। বেশ কিছু দিন থেকে বার্ধক্যজনিত রোগে তিনি ভুগছিলেন। গত কয়েকদিন ধরে অসুস্থতা বেড়ে গিয়ে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি ২ ছেলে, ৪ কন্যা, নাতী-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
মরহুমের জানাযায় উপস্থিত ছিলেন, তাহেরপুর পৌরসভার মেয়র আসন্ন সংসদ নির্বাচনে ক্ষমতাসীন দলের প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, ভবানীগঞ্জ ক্লিনিকের পরিচালক ডা: আবদুল বারীসহ রাজনৈতিক নেতৃবৃন্দ, তার আত্মীয় স্বজন পরিবারের লোকজন ও ধর্মপ্রাণ মুসলীগণ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.