শোকের মাস আগষ্ট ও বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী উপলক্ষে নাটোরে রক্তদান কর্মসূচি পালিত

নাটোর প্রতিনিধি:  শোকের মাস আগষ্ট ও বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী উপলক্ষে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে নাটোরে রক্তদান কর্মসূচি পালিত হয়েছে। এ উপলক্ষে আজ বৃহস্পতিবার সকালে শহরের কান্দিভিটা এলাকায় জেলা আওয়ামীলীগের কার্যালয়ে সদর উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে জাতীয়, দলীয় ও কালোপতাকা উত্তোলন করা হয়।

পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও মোনাজাত করা হয়। এছাড়া সেখানেই রক্তদান কর্মসূচিরও উদ্বোধন করা হয়। এ সময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, উপদপ্তর সম্পাদক প্রভাষক আকরামুল ইসলাম, জেলা যুবলীগ সভাপতি বাসিরুর রহমান খান চৌধুরী এহিয়া, সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব, সদর উপজেলা যুবলীগ সভাপতি আব্দুর রাজ্জাক ডাবলু, পৌর যুবলীগ আহবায়ক উজ্জলসহ দলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

অপরদিকে অগ্রণী ব্যাংক নাটোর অঞ্চলের উদ্যোগে এ উপলক্ষে নাটোর আধুনিক সদর হাসপাতালে রক্তদান কর্মসূচি পালন করা হয়। কর্মসূচির উদ্বোধন করেন সিভিল সার্জন ডাঃ আজিজুল ইসলাম। এ সময় অগ্রনী ব্যাংক নাটোর অঞ্চলের সহকারী মহব্যবস্থাপক ইখতিয়ার উদ্দিন, ব্যবস্থাপক জয়নাল আবেদিন সহ ব্যাংক কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ সময় অগ্রনী ব্যাংক নাটোর অঞ্চলের ২৭ জন কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.