শেখ হেলাল উদ্দিন এমপি’র সুস্থ্যতা কামনায় বাগেরহাট জেলা আ’ লীগের দোয়া ও মাহফিল

বাগেরহাট প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাত্যুষপুত্র, বাগেরহাট-১ আসনের মাননীয় সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন ও তার পরিবারের সকল সদস্যের রোগ মুক্তি ও সুস্থ্যতা কামনায় কোরআন খানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার বিকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বাগেরহাট জেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাগেরহাট  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রসাশক বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, জেলা আওয়ামী লীগ যুগ্ন সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমান,জেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট হেমায়েত উদ্দিন ভূইয়া, শীব প্রসাদ ঘোষ, জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন. বাগেরহাট জেলা আওয়ামী লীগ নেতা নকিব নজিবুল হক নজু,সাংবাদিক আহাদ উদ্দিন হায়দার, অম্বরিশ রায়,পৌর আওয়ামী লীগ সভাপতি শেখ বশিরুল ইসলাম,সাধারণ সম্পাদক ইবনে মিজান হিরু, জেলা কৃষকলীগর সভাপতি কাউন্সিল আবুল হাশেম শিপন, যুব লীগ নেতা মীর জয়েসী আশরাফি জেমস, জেলা ছাত্রলীগের সভাপতি মনির হোসেন,সাধারণ সম্পাদক নাহিয়ার সুলতান ওশানসহ জেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.