শেখ হাসিকে হত্যার হুমকির প্রতিবাদে সুবর্ণচরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নোয়াখালী প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে নোয়াখালী সুবর্ণচরে আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (০৪ জুন) বিকালে উপজেলার চরজব্বর ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট ওমর ফারুকের নেতৃত্বে চেউয়াখালি বাজারে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
চরজব্বর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী নুর ইসলাম মানিকের সভাপতিত্বে সমাবেশ বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও চরজব্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট ওমর ফারুক।
এসময় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগে যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান দীপক, উপজেলা আওয়ামীলীগ নেতা হাজী বশির আহম্মদ, উপজেলা যুবলীগ নেতা রফিকুল ইসলাম ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক তানভীর আহম্মেদ সাকিয়ান, জাহাজ মারা যুবলীগ নেতা আনোয়ার হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হোসেন সোহেল, সহ-সভাপতি মো. ফাহিম।
উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠন সহ প্রায় এক হাজার মানুষ মিছিলে অংশ নেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.