শেখ কামাল অনুর্ধ-১৮ জাতীয় ক্রিকেট টুর্নামেন্টের ফল

নিজস্ব প্রতিবেদক: শেখ কামাল অনুর্ধ-১৮ জাতীয় ক্রিকেট টুর্নামেন্ট সোমবার (২৬ ডিসেম্বর) শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে তিনদিনের খেলা শুরু হয়েছে। উদ্বোধনী দিনে টসে হেরে ঢাকা ডিভিশন ব্যাট করতে নেমে ১ম ইনিংশে ৭১ ওভার খেলে ৮ উইকেট হারিয়ে ২৭২ রান সংগ্রহ করে দিনের খেলা শেষ করে।
দলের পক্ষে তানভীর হোসেন ৫৬ বলে ৩২, সাইম শেখ ১০০ বলে ৯২ ও রাব্বি মিয়া ৭২ বলে ৭০ রান করেন। বরিশাল বিভাগের পক্ষে মহিম ৫৬ রানে ২টি, আরাফাত ৪৯ ও তেহাদুব হক ৫৭ রানে ৩টি করে উইকেট নেন।
এই টুর্নামেন্টের উদ্বোধন করেন রাজশাহী বিভাগীয় কমিশনার ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি জি এস এম জাফরউল্লাহ এনডিসি। এর আগে তিনি বলেন এ ধরনের খেলাধুলা রাজশাহীতে নিয়মিত অনুষ্টিত হলে রাজশাহীর সংগঠক ও খেলোয়াড়গন উনপ্রানীত হবে সেই সাথে ভালো একজন ক্রিকেটার তৈরী হয়ে দেশের সুনাম বয়ে আনতে পারবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) (যুগ্ম-সচিব) ও সহ-সভাপতি মোঃ জিয়াউল হক।
উদ্বোধনী অনুষ্টান সঞ্চলনা করেন করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ ডাবলু সরকার। এ সময় বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও বাংলাদেশ ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, কোষাধ্যক্ষ মোঃ হাসিনুর রহমান টিংকুসহ অন্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.