শিশুরাই এই দেশকে সামনে এগিয়ে নিবে– জেলা প্রশাসক

ফেনী প্রতিনিধি: শিশুদের এখন বেশীরভাগ সময় কাটে মোবাইলে গেইম ও ফেইসবুক নিয়ে। খাবারের প্রতি তাদের এখন তেমন আগ্রহ নেই। যেটুকু খাবার গ্রহন করে তা হচ্ছে ফাস্টফুড নির্ভর।
আজ সোমবার (০৫ অক্টোবর) ফেনী জেলা প্রশাসন কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা শিশু একাডেমীর আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহের উদ্বোধনীয় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান এসব কথা বলেন।
তিনি বলেন,এক সময় শিশুরা খুব সকালে ঘুম থেকে উঠতো।এখন সেরকম নাই। শিশুরা প্রথমে শিখবে তার পরিবার থেকে।তারপর সমাজ থেকে।
তিনি অভিভাবকদের উদ্দেশ্য করে বলেন,আপনারা আপনাদের শিশুদের মানসিক ও শারীরিক উন্নতি সাধনের দিকে নজর দিবেন। যারা শিশুদের হাসি সহ্য করতে পারে না,তাদের থেকে দূরে থাকতে হবে।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছাঃ সুমনী আক্তারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন,সহকারি কমিশনার (ভূমি) মৌমিতা দাশ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা নুরুল আবছার ভূঁঞা।
মূল প্রবন্ধ পাঠ করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মনিরুজ্জামান।  অনুষ্ঠানে শিশুদের মধ্যে বক্তব্য রাখেন মোঃ সবুজ,জান্নাতুল নাঈম।
“শিশুর সাথে শিশুর তরে,বিশ্ব গড়ি নতুন করে” – এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে শুরুতেই  শিশু অধিকার সপ্তাহের উদ্বোধন করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.