শিবগঞ্জে পূজা মন্ডপে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত-১ ॥ আহত ৫

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  চাঁপাইনবাবগঞ্জের জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের পুখুরিয়া-বাগতিপাড়া পূজা মন্ডপে প্রতিমা বির্সজনের প্রস্তুতিকালে পূজা মন্ডপে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ১ জন নিহত ও ৫ জন আহত হয়েছে।

নিহত ব্যক্তি একই উপজেলার পুকুরিয়া বিলবাড়ি গ্রামের বধন হালদারের ছেলে রতন হালদার (৪০)। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাগতিপাড়া পূজা মন্ডপ থেকে প্রতিমা বের করে বির্সজনে নেয়ার সময় মন্ডপের সাজ সজ্জায় ব্যবহৃত বৈদ্যুতিক তার বৃষ্টিতে ছিড়ে যায়। বিষয়টি কেউ বুঝতে না পেরে প্রতিমাটি ভুটভুটিতে ওঠানোর সময় রতন বিদ্যুৎস্পৃষ্ট হলে ঘটনাস্থলেই মারা যায় রতন হালদার।

এ সময় তাকে বাঁচাতে গিয়ে অজিত হালদার, প্রশাদ, মিঠুনের স্ত্রী মধুমালাসহ ৫ জন আহত হয়। আহতদের মধ্যে অজিত ও মধুমালাকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অজিতের অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. শামসুল আলম বিষয়টি নিশ্চিত করে বিটিসি নিউজকে জানান, মন্ডপে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রতন নিহত হয়েছে এবং আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.