পদ্মায় নৌকা ডুবিতে নিখোঁজ ছেলে ও বাবার লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার পদ্মা নদীর দক্ষিন পাঁকা এলাকায় মাছ ধরতে গিয়ে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ ছেলে ও বাবার লাশ প্রায় ১২ ঘন্টা পর উদ্ধার হয়েছে।

আজ বুধবার সকাল ৮টার দিকে সদর উপজেলার বান্নাপাড়ার পদ্মা নদীর কিনার থেকে লাশ ২টি উদ্ধার করা হয়। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে এঘটনা ঘটে।

নিখোঁজ জেলেরা হলেন, শিবগঞ্জ উপজেলার পাকা ইউনিয়নের দক্ষিন পাঁকা তেররশিয়া এলাকার মো. শাহাবুদ্দিন (৪৭) ও তার ছেলে আব্দুল্লাহ (৬)।

নিহত শাহাবুদ্দিনের চাচাত ভাই জুয়েল বিটিসি নিউজকে জানান, শাহাবুদ্দিন ও ছেলে আব্দুল্লাহ গতকাল মঙ্গলবার সকালে পদ্মা নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হওয়ার পর স্থানীয়রা প্রথমে জেলেদের নিয়ে তাৎক্ষনিক বাবা ও ছেলেকে উদ্ধারের চেষ্টা করে প্রবল স্রোতের কারণে ব্যর্থ হয়। শেষে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়।

স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের ডুবুরী দল রাত ৮টা পর্যন্ত চেষ্টা করেও লাশ খুঁজে পাইনি। আলো স্বল্পতার কারনে ফায়ার সার্ভিসের ডুবুরি দলটি অভিযান পরিত্যক্ত ঘোষণা করলেও লাশের আশায় পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজ খবর নিতে থাকেন।

ঘটনার ১২ ঘন্টা পর আজ বুধবার সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পরিবারের লোকজন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নারায়নপুর ইউনিয়নের বান্নাপড়া নামক স্থানে পদ্মা নদীর কানারা থেকে ভাসমান অবস্থায় তার ভাইয়ের লাশ উদ্ধারের কিছুক্ষন পর ৫শ গজ দুরে ভাতিজা আব্দুল্লাহর লাশ উদ্ধার করে।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে পদ্মা নদীতে মাছ ধরার সময় প্রচন্ড ঢেউ এবং স্রোতের তোড়ে তাদের নৌকাটি উল্টে যায়। এ সময় নৌকায় থাকা শাহাবুদ্দিন ও তার ছেলে আব্দুল্লাহ নদীতে ডুবে নিখোঁজ হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.