শিবগঞ্জে চাষির দু’লক্ষ টাকার সিম গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা, থানায় জিডি! 

বিশেষ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে রাতের আঁধারে কৃষকের প্রায় ৩’শ সিম গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার দিবাগত-রাতে উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের হাউসনগর এলাকায় এ ঘটনা ঘটে। এ নিয়ে আজ শুক্রবার (১০ সেপ্টেম্বর) ২০২১ ইং ভূক্তভোগী কৃষক বাবুল ইসলাম বাদি হয়ে শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।
জিডি সূত্রে জানা গেছে- গত ০৭ বছর ধরে উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের চাকপাড়া গ্রামের আফসার আলীর ৪ বিঘা জমি লিজ নিয়ে চাষাবাদ করে আসছিলেন বাবুল ইসলাম। জমিতে প্রায় ৩’শ সিমগাছসহ বেগুন ও বরই গাছের বাগান গড়ে তোলেন। কিন্তু শুক্রবার সকালে বাবুল ইসলাম লিজকৃত জমিতে গিয়ে দেখতে পান প্রায় ৩’শ সিমগাছসহ বেশকিছু বেগুন গাছ কাটা অবস্থায় পড়ে আছে। এতে প্রায় দুই লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান ভূক্তভোগী কৃষক বাবুল ইসলাম।
তিনি জানান, পূর্ব শত্রুতার জের ধরে কেউ গাছগুলো কেটে ফেলেছে। এ ব্যাপারে দাইপুখুরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিকুল ইসলাম জুয়েল বলেন, ঘটনাটি আমার জানা নেই। তবে খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এদিকে গণমাধ্যম কর্মীদের পক্ষ থেকে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ হোসেনের সঙ্গে মুঠোফোনে  যোগাযোগ করা হলে ফোনটি রিসিভ হয়নি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.