শিবগঞ্জে এমপি শিমুল’র আশ্রয়ণ প্রকল্পের ঘর ও রাস্তা পরিদর্শন

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে আশ্রয়ণ-৩ প্রকল্পের আওতায় নির্মিতব্য ঘর ও রাস্তা পরিদর্শন করেছেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।
রবিবার দুপুরে জেলার শিবগঞ্জ উপজেলার তর্ত্তিপুরে আশ্রয়ণ প্রকল্পের নির্মাণাধীন ঘরগুলো তিনি পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ আরিফুল ইসলাম, দুর্লভপুর ইউপি চেয়ারম্যান আব্দুল রাজিব রাজুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারী সাধারণ মানুষ।
পরিদর্শণ শেষে সাংসদ ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল বলেন, অনেক জায়গায় অতি বৃষ্টি, বন্যা এবং প্রাকৃতিক দুর্যোগে কিছু কিছু বাড়ি ক্ষতিগ্রস্থ হয়েছে। আমরা সেসব জায়গায় পুনরায় বাড়ি নির্মাণ অথবা সংস্কার করে দিচ্ছি। প্রধানমন্ত্রীর কার্যালয়ের ওপর আস্থা রাখুন ভূমিহীন-গৃহহীন সবাইকে বাড়ি নির্মাণ করে দেয়া হবে।
সংসদ সদস্য নির্মাণাধীন কাজের বিষয়ে খোঁজখবর নেন এবং প্রকল্পে আগে থেকে বসবাসকারী পরিবারের সঙ্গে কুশল বিনিময় করেন। পরে দুর্যোগ ব্যবস্থা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত তত্তিপুর ব্রীজের পশ্চিম উত্তর কর্ণার থেকে দুর্লভপুর ইউনিয়নের আঁট রশিয়া গ্রামে যাওয়ার সংযোগ রাস্তা নির্মাণ কাজ পরিদর্শন করেন।
উল্লেখ্য, সংযোগ সড়কটির কাজ সম্পন্ন হলে দুর্লভপুর ইউনিয়নের আট রশিয়া সহ আশে পাশে গ্রামের প্রায় ৮ থেকে ১০ হাজার মানুষের ভোগান্তির অবসান হবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.