শিবগঞ্জে আগুনে পুড়লো ২০ পরিবারের বাড়িঘর, প্রায় ৬০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

বিশেষ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আগুনে পুড়েছে প্রায় ২০টি পরিবারের বাড়িঘর। আজ বৃহস্পতিবার (২৫ শে মার্চ) ২০২১ ইং দুপুর ২টার দিকে উপজেলার শ্যামপুর মিঞাপাড়ায় এই ঘটনাটি ঘটেছে।
স্থানীয়রা জানায়, আব্দুল জলিলের বাড়ির চুলা থেকে অগ্নিকান্ডের সূত্রপাতে আশপাশের প্রায় ২০টি পরিবারের বাড়ি ঘর আগুনে পুড়ে যায়। চৈত্রের দাবাদাহের কারণে আগুন দ্রুত ছড়িয়ে পড়লে আশপাশে নিমিশেই পুড়ে যায় ওইসব পরিবারের বাড়িঘর।
এ ব্যাপারে শ্যামপুর ইউপি চেয়ারম্যান মোঃ খাইরুল ইসলাম তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানাতে পারেননি। তবে ক্ষতিগ্রস্থ পরিবাররা জানান, এই অগ্নিকান্ডে প্রায় ৬০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
এ বিষয়ে উপজেলা ফায়ার সার্ভিসের সাব-স্টেশন অফিসার সিরাজ উদ্দিন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। এতে নেতৃত্বে দেন উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মেহেরুল ইসলাম। 
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আগুনে ক্ষতিগ্রস্থ ২০টি পরিবারকে তাৎক্ষণিকভাবে প্রত্যেককে দুটি করে কম্বল ও শুকনো খাবার বিতরণ করা হয়েছে। ইতোমধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল-রাব্বি ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের ঢেউটিন ও নগদ অর্থ সহায়তার আশ্বাস দিয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.