শিক্ষকরা মাথার মুকুট, তাদের মাথায় রাখতে চাই: বাদশা

ছবি: সৈয়দ নাবিল

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেছেন, শিক্ষকরা মাথার মুকুট, তাদের মাথায় রাখতে চাই। তিনি অর্থমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, প্রধানমন্ত্রী শিক্ষকদের যে প্রতিশ্রুতি দিয়েছেন সেটি আপনি রক্ষা করুন। আর যদি রক্ষা করতে না পারেন তবে বাজেট চলাকালীন সময়ে শিক্ষকরা রাস্তায় নেমে আসলে মিছিল করলে সেই মিছিলে অনেক সংসদ সদস্যও থাকবে।সোমবার (২৩ এপ্রিল) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ অডিটরিয়ামে রাজশাহীতে নন-এম.পি.ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের বিভাগীয় সমাবেশে এ কথা বলেন তিনি।

তিনি শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের পাশে সব সময় ছিলাম। জাতীয় প্রেস ক্লাবের সামনে আপনাদের অনশন রত অবস্থায় দেখেছিলাম, তখনই আমার হৃদয়ে বোধ এসেছে। যে দেশের শিক্ষকরা সম্মান পাই না, সে দেশ কখনো মাথা উচু করে দাঁড়াতে পারে না। প্রধানমন্ত্রী দেশের অবস্থা জানেন এবং বোঝেন। তিনি প্রতিনিধি দল পাঠিয়ে প্রতিশ্রুতি দিয়েছিলেন। তিনি নিশ্চই প্রতিশ্রুতি বাস্তাবায়ন করবেন। দেশের কোন সংসদ সদস্য কি করবে আমি জানিনা। তবে আপনাদের আনন্দোলনে আমি আছি। আপনাদের দাবি বাস্তাবায়ন হচ্ছে কিনা, সেটার আলামত আগামী বাজেট অধিবেশনে আপনারা বুঝতে পারবেন।

নন-এম.পি.ও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী ফেডারেশন রাজশাহী জেলা শাখার সভাপতি তহুরুল ইসলামের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী ফেডারেশনের সভাপতি গোলাম মাহমুন্নবী (ডলার)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিক্ষক নেতা শফিকুর রহমান বাদশা প্রমুখ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.