শাহনাজের বাইক উদ্ধার, ছিনতাইকারী আটক

ঢাকা প্রতিনিধিগতকাল মঙ্গলবার দিবাগত রাতে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে নারী বাইকার শাহনাজের বাইক নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় ছিনতাইকারীকেও আটক করে পুলিশ।

রাজধানীর তেজগাঁও জোনের সহকারী কমিশনার আবু তোয়ের মো. আরিফ হোসেন বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, গতকাল রাতে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে স্কুটি মোটরবাইকটি উদ্ধার করা হয়। এ সময় জনি নামে একজনকে আটক করা হয়েছে।

তিনি আরো বলেন,’চুরি হওয়া বাইক ও আটক জনিকে ঢাকা এনে শেরে বাংলা নগর থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে, গতকাল মঙ্গলবারে এ ছিনতাইয়ের ঘটনায় রাজধানীর শেরে বাংলা নগর থানায় জিডি করেছেন শাহনাজ। ওই জিডিতে উল্লেখ করা হয়, ১০ জানুয়ারি শ্যামলী এলাকায় আসামি জনির (২৭) সঙ্গে পরিচয় হয় শাহনাজের। জনি নিজে রাইড শেয়ারিং সার্ভিস ‘পাঠাও’ এ বাইক চালায় বলে পরিচয় দেন শাহনাজের কাছে। তিনি শাহনাজকে আশ্বাস দেন, তার জন্য একটি স্থায়ী চাকরির ব্যবস্থা করে দেবেন।

জিডিতে আরও উল্লেখ হয়, সেই আশ্বাস অনুযায়ী গতকাল দুপুর ১২টার দিকে শাহনাজকে খামারবাড়ি আসতে বলেন জনি। পরে সেখান থেকে যেতে বলেন বিমানবন্দর এলাকায়। এভাবে কয়েকটি স্থান ঘুরিয়ে শাহনাজকে ফের খামারবাড়ি এলাকায় আসতে বলেন জনি। বিকেল ৩টার দিকে মানিক মিয়া অ্যাভিনিউয়ে রাজধানী উচ্চ বিদ্যালয়ের সামনে চায়ের টং দোকানের সামনে স্কুটি রেখে চা খেতে বসেন শাহনাজ ও জনি। এ সময় শাহনাজের কাছে স্কুটি চালানোর নিয়ম জানতে চান জনি। পরীক্ষা মূলক ভাবে চালানোর কথা বলে চম্পট দেন বাইক নিয়ে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.