লোহাগাড়ায় গাছের সঙ্গে ধাক্কা খেয়ে মাইক্রোবাস ২০ ফুট খাদে

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের লোহাগাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে একটি মাইক্রোবাস ২০ ফুট গভীর খাদে পড়ে আটজন আহত হয়েছেন।
শনিবার (২৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি জাঙ্গালিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আহত আটজনের মধ্যে সাতজন কিশোরগঞ্জ, নেত্রকোণা ও জামালপুরের বিভিন্ন উপজেলায় উপসহকারী কৃষি কর্মকর্তা হিসাবে কর্মরত আছেন।
তাদের মধ্যে মোহাম্মদ এহসান (৩০) কিশোরগঞ্জের ইটনা উপজেলায়, রমজান আলী (৩১) নেত্রকোণার মদন উপজেলায়, মো. মাহবুব (২৭) নেত্রকোণার বারহাট্টা উপজেলায়, সজীব কুমার দাশ (৩০) কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলায়, রাজিব মিয়া (৩২) কিশোরগঞ্জ নিকলী উপজেলায়, মাসুদ খান (২৮) কিশোরগঞ্জের মিঠামইন উপজেলায় ও আল মাসুদ খান (৩০) জামালপুরের ইসলামপুর উপজেলায় কর্মরত আছেন। এ ছাড়াও দুর্ঘটনায় মাইক্রোবাসের চালক আহাদ উদ্দিন (৩৫) আহত হন।
দোহাজারী হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ হোসেন বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, ওই সাত উপসহকারী কৃষি কর্মকর্তা সরকারি সফরে ময়মনসিংহ থেকে কক্সবাজারে যাচ্ছিলেন। দ্রুতগতি ও বাঁকের কারণে মাইক্রোবাসটির চালক নিয়ন্ত্রণ হারালে সেটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে মহাসড়কের পশ্চিম পাশে ২০ ফুট গভীর খাদে পড়ে যায়। এতে মাইক্রোবাসটির চালক ও সাত উপসহকারী কৃষি কর্মকর্তা আহত হন। ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
তিনি আরও জানান, আহতরা লোহাগাড়ার কয়েকটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। মাইক্রোবাসটি হাইওয়ে পুলিশ জব্দ করেছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম প্রতিনিধি মো. মোতাহার আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.