লালমনিরহাট কারাগারে যুবলীগ নেতার মৃত্যু

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট কারাগারে শাহ নাজমু্ল হোসেন (৩৩) নামে এক কয়েদির মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (৮ আগস্ট) বিকেলে কারাগারে হঠাৎ অসুস্থ হলে জেলা সদর হাসপাতলে নেওয়ার পথে তিনি মারা যান।
শাহ নাজমু্ল জেলার হাতীবান্ধা উপজেলা টংভাঙ্গা ইউনিয়নের বেজগ্রাম এলাকার মৃত সোলেমান গনির ছেলে। তিনি একই এলাকার ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।
কারাগার সূত্রে জানা গেছে, লালমনিরহাট জেলা কারাগারে বন্দি ছিলেন শাহ নাজমুল হোসেন। গত এক সপ্তাহ ধরে (এনজিও) আশার ঋণ প্রকল্পের একটি মামলায় তিনি গ্রেপ্তার হন। মঙ্গলবার বিকাল ৩টার দিকে কারাগারের ভেতর হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে দ্রুত তাকে কারা হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে তাকে জেলা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।
হাতীবান্ধা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহিনুর ইসলাম শাহিন বলেন, সে একটি এনজিওর মামলায় কারাগারে ছিল। কি কারণে তার মৃত্যু হয়েছে এটা জানা নেই।
লালমনিরহাট জেল সুপার মুহাম্মদ ওমর ফারুক ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, বিকেলে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে চিকিৎসাধীন অবস্থায়  হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.