লালমনিরহাটে ধর্ষণ চেষ্টা মামলায় শিক্ষক গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে ধর্ষণ চেষ্টার অভিযোগে মাসুদ রানা (৩২) নামে এক সহকারী শিক্ষকের বিরুদ্ধে গতকাল সোমবার (১৭ জুন) রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। গত রবিবার রাতে তাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার করা হয়। আজ মঙ্গলবার সকালে তাকে লালমনিরহাট আদালতে সোপর্দ করা হবে। হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক বিষয়ে নিশ্চিত করেছেন ।

মাসুদ রানা হাতীবান্ধার নওদাবাস ইউনিয়নের কিসামত ধওলাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তিনি টংভাঙা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পশ্চিম বেজগ্রাম এলাকার মৃত. তরিব উদ্দিন ছেলে।

ওসি ওমর ফারুক বিটিসি নিউজকে বলেন, ‘রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সহকারী শিক্ষক মাসুদ রানা পাশের নওদাবাস ইউনিয়নের কিসামত ধওলাই এলাকায় নির্যাতনের শিকার নারীর বাড়িতে যান।

তখন বাড়িতে ওই নারী ছাড়া অন্য কেউ না থাকার সুযোগে মাসুদ রানা তাকে ধর্ষণের চেষ্টা চালান। এসময় তার চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এসে মাসুদকে আপত্তিকর অবস্থায় আটক করে হাতীবান্ধা থানা পুলিশের কাছে সোপর্দ করে।

পরে স্থানীয় লোকজন নির্যাতনের শিকার নারীর পরিবারের সঙ্গে কয়েক দফা আলোচনা করে বিয়ে দেওয়ার চেষ্টা করে। কিন্তু মাসুদের প্রথম স্ত্রীর অনুমতি না থাকায় তারা ব্যার্থ হন। পরে ভিকটিম বাদী হয়ে সোমবার মাসুদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

কিসামত ধওলাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদা ইয়াসমিন বিটিসি নিউজকে বলেন,‘১৬ জুন স্কুল ছুটির পর এই ঘটনা ঘটেছে। ১৭ জুন সহকারী শিক্ষক মাসুদ রানা থানায় আটক থাকার কারণে স্কুলে অনুপস্থিত ছিলেন। শুনেছি রাতে তার বিরুদ্ধে মামলা হয়েছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হবে।’

লালমনিরহাট জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর আলম বিটিসি নিউজকে বলেন,‘মামলার বিষয়টি শুনেছি। তার বিরুদ্ধে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট  প্রতিনিধি হাসানুজ্জামান হাসান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.