লালমনিরহাটের অপহৃত স্কুল ছাত্রীকে নাটোর থেকে উদ্ধার করেছে র‌্যাব, অপহরনকারী গ্রেফতার


নাটোর প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জ থানা এলাকা থেকে অপহৃত এক স্কুল ছাত্রীকে নাটোর থেকে উদ্ধার ও অপহরণকারী মোঃ হৃদয় চকিদার (২২) কে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
বৃহস্পতিবার ভোর রাতে নলডাঙ্গা থানার মির্জাপুর দিয়ার গ্রাম থেকে তাকে গ্রেফতার ও অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়।
গ্রেফতার হওয়া হৃদয় চকিদার শরিয়তপুর জেলার জাজিরা থানার মাদবরকান্দি গ্রামের মৃত লাল মিয়া চৌকিদারের ছেলে। র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন জানান, গত ১ জানুয়ারী সকাল অনুমান ৯টার সময় লালমনিরহাট জেলার কালিগঞ্জ থানার দলগ্রাম গ্রামের বিসম্বর দাসের দশম শ্রেণী পড়–য়া মেয়েকে মোঃ হৃদয় চকিদার সহ অন্যান্য আসামীগণ পরস্পরের সহযোগিতায় অপহরণ করে।
এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে কালিগঞ্জ থানায় অভিযুক্তদের বিরুদ্ধে একটি অপহরণ মামলা দায়ের করেন। এ ঘটনায় অপহৃত ওই স্কুল ছাত্রীকে উদ্ধার ও অপহরনকারীকে গ্রেফতারে অভিযানে নামে র‌্যাব।
পরে তথ্য প্রযুক্তি ও বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদের অবস্থান সনাক্ত করে নলডাঙ্গা থানার মির্জাপুর দিয়ার গ্রাম থেকে তাকে গ্রেফতার ও অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার গ্রেফতারকৃত আসামী ও ভিকটিমকে লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানায় মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.