লালপুরে শিক্ষাবৃত্তি, বাইসাইকেল সহ বিভিন্ন প্রকল্পের অনুদান ও চেক বিতরণ

লালপুর (নাটোরপ্রতিনিধি: প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়নাধীন বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচীর আওতায় নাটোরের লালপুরে ক্ষুদ্র নৃ-তাত্বিক জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ প্রদান সহ বাইসাইকেল বিতরন করা হয়েছে।
আজ বৃহস্পতিবার (১১ মার্চ) সকালে লালপুর উপজেলা পরিষদের সন্মেলন কক্ষে এই বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ সহ বাইসাইকেল তাদের হাতে তুলে দেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি, লালপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক গোলাম কাউসার, আ.স.ম মাহামুদুল হক মুকুল, আলাউদ্দিন আলাল, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাশার ভাদু, লালপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা প্রমুখ।
অনুষ্ঠানে ৩০ জন শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল, প্রাথমিক ৬০, মাধ্যমিক ৫৫ ও উচ্চ মাধ্যমিক ৩৪ জন শিক্ষার্থীদের মাঝে মোট ৪ লাখ টাকার চেক প্রদান করা হয়।
এছাড়া মৎস্য অধিদপ্তরের পক্ষ থেকে ২৫ জেলের মাঝে সেলাই মেশিন ও ১০ টি ভ্যান, প্রাণী সম্পদ অধিদপ্তরের পক্ষ থেকে আদিবাসীদের মাঝে ১৪ টি গাভী। এবং টি, আর প্রকল্প থেকে ২২ টি সামাজিক প্রতিষ্ঠান প্রতিনিধিদের কাছে ৪৫ হাজার টাকা করে চেক প্রদান করা হয়েছে ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালপুর (নাটোরপ্রতিনিধি নাহিদ হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.