লালপুরে একই দিনে দুর্ঘটনায় কিশোর সহ নিতহ-৩


লালপুর (নাটোরপ্রতিনিধি: নাটোরের লালপুরে একই দিনে পৃথক দুর্ঘটনায় ১জন কিশোর সহ নারী ও বৃদ্ধার মৃত্যু হয়েছে। আজ সোমবার (১৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১২ টার দিকে উপজেলার আজিমনগর রেলওয়ে স্টেশন এলাকায় ইসলামী জালসা শুনে বাড়ি ফেরার পথে ট্রেনে কাটা পরে রাবেয়া বেগম (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়। বৃদ্ধা উপজেলার মহিষাখোলা গ্রামের মৃত সোবহানের স্ত্রী।
স্থানীয় সূত্রে জানা যায়, অসুস্থ বৃদ্ধা রাবেয়া বেগম তার নাতনির সাথে আজিমনগর রেলস্টেশন সংলগ্ন মাদ্রাসায় ইসলামী জালসা শুনতে গিয়েছিল। জালসা শেষে ভুল করে ওই বৃদ্ধাকে রেখে তার নাতনি বাড়ি চলে যায়। পরে ওই বৃদ্ধা রাস্তা ভুল করে রেললাইন ধরে বাড়ি ফিরছিল। এসময় পেছন থেকে ঢাকা গামী ধুমকেতু এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
বিষয়টি নিশ্চিত করে আজিমনগর রেলওয়ে স্টেশনের পোর্টার আবু রায়হান বলেন, রেলওয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করেছে। তারা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।
অপরদিকে ভোর সাড়ে ৫টার দিকে মাটি বহনকারী ট্রাক্টর থেকে পড়ে, উপজেলার বিলমাড়িয়া ইউনিয়নের মোহরকয়া এলাকায় ফরহাদ আলী (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। সে ওই ট্রাক্টরের চালকের সহকারী ছিল। বিষয়টি
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোনোয়ারুজ্জামান নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। ট্রাক্টরের চালক তসলিম উদ্দিন (২০) ট্রাক্টরসহ দ্রুত পালিয়ে যান।
অন্যদিকে ইটবোঝাই ট্রলিচাপায় সম্মাতুল বেগম (৪০) নামে এক নারী নিহত হয়েছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর পৌনে ১২টার দিকে ট্রলিটি উপজেলার আড়বাব ইউনিয়নের হাসবাড়ীয়া গ্রামের সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়, এতে ট্রলিচাপায় ঘটনাস্থলেই ওই নারীর মৃত্যু হয়।
লালপুর থানার আব্দুলপুর তদন্তকেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) হীরেন্দ্রনাথ প্রামাণিক বলেন, ঘটনার পরপরই ট্রলিসহ চালক নয়ন আলীকে আটক করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালপুর (নাটোরপ্রতিনিধি নাহিদ হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.