লালপুরে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ আটক-২

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে কম্বোডিয়া পাঠানোর প্রলোভন দেখিয়ে ১ লাখ ৫০হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ আলতাফ হোসেন (৩৭) ও মুঞ্জুর রহমান (৩৬) নামের দুই জন প্রতারককে আটক করেছে র‌্যাব-৫এর সদস্যরা।
আজ মঙ্গলবার আটককৃতদের আদালতের পাঠানো হয়েছে। গতকাল সোমবার রাতে উপজেলার শোভ বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানা গেছে।
ভূক্তভোগী গিয়াস উদ্দিন প্রামানিক (৬০) এর অভিযোগ সূত্রে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি মোঃ আলতাব হোসেন (৩৭) ও মোঃ মুঞ্জু রহমান ওরফে মুঞ্জুরুল ইসলাম (৩৬) দ্বয় পরস্পর যোগসাজশে কৌশলে অভিযোগকারীর ছেলে মোঃ কিবরিয়া হোসেন (৩০) কে কম্বোডিয়ায় প্রেরণের প্রলোভন দেখিয়ে ১,৫০,০০০/- টাকা হাতিয়ে নেয়। পরবর্তীতে আসামীদের প্রদত্ত বিদেশগামী ও চাকুরি সংক্রান্ত কাগজপত্র পর্যালোচনা করে অভিযোগকারী বুঝতে পারেন যে উক্ত কাগজপত্র সঠিক নয় বা ভুয়া।পরে তিনি র‌্যাব -৫ অভিযোগ করলে আসামীদের গ্রেফতার করা হয় ।
র‌্যাব সূত্র জানান,প্রতারক মোঃ আলতাব হোসেন ও মোঃ মুঞ্জু রহমান @ মুঞ্জুরুল ইসলাম দীর্ঘদিন বিদেশে ছিলেন। সেই সুবাদে প্রতারক মোঃ আলতাব হোসেন ও মোঃ মুঞ্জু রহমান ওরফে মুঞ্জুরুল ইসলাম (৩৬) এলাকার বিদেশ গমনে আগ্রহী যুবকদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিত এবং বিদেশগামী লোকজনের সরলতার সুযোগ নিত।
নাটোর জেলার লালপুর থানায় গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে প্রতারনা মামলা দায়ের করা হয়েছে ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.