বিটিসি বিনোদন ডেস্ক চিত্রগ্রাহক ডাব্বু রত্নানি সোমবার প্রকাশ করলেন তাঁর ২০১৯-এর ক্যালেন্ডার। সেই অনুষ্ঠানে বসেছিল তারকাদের হাট। রেখা, বিদ্যা বালন, সানি লিওন, সোনাক্ষি সিন্‌হা, কৃতি শ্যানন, শ্রদ্ধা কপূর ছাড়াও সিদ্ধার্থ মলহোত্র, টাইগার শ্রফরাও উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে। তবে ওই অনুষ্ঠানে ছবি তোলার সময় রেখার প্রতিক্রিয়া নজর কেড়েছে সকলের। যে ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

রত্নানির এ বারের ক্যালেন্ডারে নেই বলিউডের চিরসুন্দরী রেখা। তবুও এ দিনের অনুষ্ঠানের আকর্ষণের কেন্দ্রে যে তিনি ছিলেন তা প্রমাণ করল ভাইরাল হওয়া ভিডিয়োটি। অনুষ্ঠানে ক্যামেরার সামনে পোজ দিচ্ছিলেন রেখা। অনুষ্ঠানে উপস্থিত চিত্রগ্রাহকদের ক্যামেরায় বন্দি হচ্ছিলেন তিনি। মুখ ঘোরাতেই রেখা দেখলেন তাঁর ঠিক পিছনেই রয়েছে অমিতাভ বচ্চনের পোস্টার। আর তাদেখা মাত্র যেন চমকে লাফিয়ে উঠে সরে গেলেন সেখান থেকে!

অমিতাভের ছবি থেকে রেখার এ রকম প্রতিক্রিয়া দেখে মনে ধরেছে নেটিজেনদের।

সেই অনুষ্ঠানেই অপর এক ভিডিওতে দেখা যাচ্ছে রেখা সঙ্গে বিদ্যা বালনের সখ্যতা। নিজের প্রিয় অভিনেত্রীকে সামনে পেয়ে উল্লসিত বিদ্যা নিজের উচ্ছ্বাস গোপন করেননি। কাঞ্জিভরম শাড়িতে বিদ্যা বালানকে এদিন চমত্কার দেখাচ্ছিল। চির সুন্দরী রেখা পরেছিলেন কালো রঙের পোশাক। সঙ্গে ক্যাট-আই সানগ্লাস ও লাল লিপস্টিক।

অনুষ্ঠানে দু’জনের দেখা হতেই একে অন্যকে জড়িয়ে ধরেন। নিজেদের মধ্যে প্রাথমিক বাক্যালাপ চলার সময়ই হেসে লুটোপুটি খান। দুই বলিউড সুন্দরীর এই সখ্যতার ভিডিয়োও এখন নেট দুনিয়ায় ভাইরাল। #