র‍্যাব-৫, সিপিসি-২ নাটোর এর চলমান অভিযানে ইয়াবাসহ আটক-১ 

বিশেষ প্রতিনিধি: মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন র‍্যাপিড এ্যাকশান ব্যাটলিয়ান (র‍্যাব)। এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিপিসি-২, নাটোর র‍্যাব ক্যাম্পের অপারেশনিক দল কোম্পানী কমান্ডার এএসপি মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে অদ্য শনিবার (২১ নভেম্বর) ২০২০ ইং তারিখ ০০:৩০ ঘটিকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।
রাজশাহী জেলার চারঘাট থানাধীন নীমতলা গ্রামস্থ এলাকায় অপারেশনটি পরিচালনা করে অবৈধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার’সহ ০১ জন মাদক ব্যাবসায়ীকে হাতেনাতে আটক করতে সক্ষম হন। অভিযানে আটককৃত মাদক ব্যাবসায়ী হলো, মোঃ জুয়েল রানা (২৬), পিতা- মোঃ ইমরান আলী, সাং- গংগারামপুর, থানা- চারঘাট, জেলা- রাজশাহী।
অপারেশন চলাকালীন সময় আটককৃত মাদক ব্যাবসায়ীর কাছে থেকে যথাক্রমে, (ক) ইয়াবা ট্যাবলেট-৪০ পিস, (খ) মোবাইল ফোন -০১ টি, (গ) সিম কার্ড-০২ টি, (ঘ) মেমোরী কার্ড-০১ টি উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক ব্যবসায়ী জব্দকৃত আলামত ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখিয়াছে বলে উপস্থিত সাক্ষীগণের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করেন।
উপরোক্ত ঘটনায় র‌্যাবের সদস্যরা মাদক ব্যবসায়ীর কাছে থেকে মাদকদ্রব্য উদ্ধারের পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করেন। জিজ্ঞাসাবাদ শেষে আসামীকে রাজশাহী জেলার চারঘাট থানায় দেশের প্রচলিত আইন অনুযায়ী মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, চলমান অভিযানে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ও অন্যান্য দ্রব্যাদি উদ্ধারের বিষয়টি আজ শনিবার (২১ নভেম্বর) ২০২০ ইং রাত্রি ৯টা ৫৮ মিনিটে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-৫ রাজশাহী’র সহকারী পরিচালক এর নির্দেশনা ক্রমে সিপিসি-২, নাটোর ক্যাম্প থেকে বিটিসি নিউজকে নিশ্চিত করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.