র‍্যাব-৫ এর চলমান পৃথক দুটি অভিযানে ফেন্সিডিল-গাঁজা উদ্ধার, গ্রেফতার-০২ 

বিশেষ প্রতিনিধি: দেশ এবং জাতির কল্যানার্থে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন র‍্যাপিড এ্যাকশান ব্যাটলিয়ান (র‍্যাব)। এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশনিক দল গতকাল বৃহস্পতিবার (০৪ মার্চ) রাত ৯টা ১৫ মিনিটের দিকে এবং একইদিন গতকাল বৃহস্পতিবার আবারও রাত্রি ১০টা ১০ মিনিটের দিকে পৃথক পৃথকভাবে দুই’টি অভিযান চালিয়ে মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার করেন। এসময় প্রথম অভিযানে ০১ জন মাদক ব্যাবসায়ীকে এবং দ্বিতীয় অভিযানে আরও ০১ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।
প্রথম অভিযান: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গতকাল বৃহস্পতিবার (০৪ মার) ২০২১ ইং তারিখ রাত্রি ৯টা ২৫ মিনিটের দিকে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।
অভিযানটি, রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন সোনাদিঘী এলাকায় অপারেশন পরিচালনা করে যথাক্রমে, (ক) ০৮ বোতল ফেন্সিডিল, (খ) ০১টি ডেগার, (গ) ০১টি মোবাইল ফোন, (ঘ) ০২টি সিমকার্ড, (ঙ) ০১টি মেমোরিকার্ড, (চ) নগদ ১৫,২০০/- (পণের হাজার দুইশত) টাকা উদ্ধার করেন।
অভিযানে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো, ১। মোঃ সুজন (২০) পিতা- মোঃ শরিফুল ইসলাম, সাং-মোল্লাপাড়া, থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহীকে গ্রেফতার করেন। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
দ্বিতীয় অভিযান: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গতকাল বৃহস্পতিবার (০৪ মার্চ) ২০২১ ইং তারিখ রাত্রি ১০টা ১০ মিনিটের দিকে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন গোপালপুর এলাকায় অপারেশন পরিচালনা করে যথাক্রমে, (ক) ৫০০ গ্রাম গাঁজা, (খ) ০১টি মোবাইল ফোন, (ঘ) ০১টি সিমকার্ড উদ্ধার করেন।
অভিযানে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো, ১। মোঃ রুহুল আমিন রুয়েল (২৬), পিতা-মোঃ আফজাল হোসেন মন্টু, সাং-গোপালপুর, থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহীকে গ্রেফতার করেন। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
গ্রেফতার পরবর্তী সময়ে র‍্যাব কতৃক আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা তাদের কাছে থাকা জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য’সহ বিভিন্ন আলামত নিজ হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষীগণের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে। উপরোক্ত ঘটনায় আসামীদের বিরুদ্ধে আটককৃত থানা এলাকায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, চলমান বিরতিহীন পৃথক দুটি অভিযানে উপরোক্ত উদ্ধারকৃত অবৈধ মাদকদ্রব্য ও অন্যান্য আলামত জব্দ’সহ ০২ মাদক কারবারিকে গ্রেফতারের বিষয়টি র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে আজ শুক্রবার (০৫ মার্চ) ২০২১ ইং পৃথক পৃথক ভাবে রাত্রি ৩টা এবং রাত্রি ৩টা ৩৪ মিনিটের দিকে ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.