র‍্যাব-৫ এর অভিযানে হেরোইন উদ্ধারসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার-১

বিশেষ প্রতিনিধি: সঠিক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশনিক দল আজ বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর) ২০২০ তারিখ বেলা পনে ৩ ঘটিকার দিকে ১টি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।
অপারেশনটি চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানাধীন ধানসুরা এলাকায় পরিচালনা করে ০১ জন শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার করতে সক্ষম হন।
অভিযান চলাকালীন সময় শীর্ষ মাদক ব্যবসায়ীর কাছে থেকে যথাক্রমে, (ক) ৪০০ গ্রাম হেরোইন, (খ) ০১টি মোবাইল ফোন, (গ) ০১ টি সীমকার্ড, (ঘ) ০১ টি মেমোরীকার্ড উদ্ধার করা হয়।
অভিযান পরিচালনার সময় হাতেনাতে গ্রেফতারকৃত শীর্ষ মাদক ব্যবসায়ী হলো, মোঃ সুজন আলী (৩০), পিতা- মোঃ মনিরুল ইসলাম, সাং- খোয়াড়মোড় সুবুজপাড়া, থানা- গোমস্তাপুর, জেলা- চাঁপাইনবাবগঞ্জ।
র‍্যাব-৫ এর প্রাথমিক জিজ্ঞেসাবাদে মাদক ব্যাবসায়ী মোঃ সুজন আলী সাক্ষীদের সম্মুখে তার অপরাধ স্বীকার করে। গ্রেফতার পরবর্তী সময়ে উক্ত আসামীকে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানায় সোপর্দসহ তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, মাদক বিরোধী অভিযানটি পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য উদ্ধারসহ গ্রেফতারের বিষয়টি আজ বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর) ২০২০ ইং সন্ধা ৬ ঘটিকার দিকে কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার এ.টি.এম.মাইনুল ইসলাম কতৃক র‍্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে ই-মেইলের মাধ্যমে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.