র‍্যাব-৫ এর অভিযানে রাজশাহীর মোহনপুরে গাঁজা উদ্ধার, গ্রেফতার-৩

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন র‍্যাপিড এ্যাকশান ব্যাটলিয়ান (র‍্যাব)। এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশনিক দল আজ বুধবার (১৭ই ফেব্রুয়ারী) ২০২১ ইং তারিখ সকাল ১০টা ৩০ ঘটিকার দিকে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।
অভিযানটি রাজশাহী জেলার মোহনপুর থানাধীন হাজেরা পুকুর এলাকায় পরিচালনা করে, ০১ কেজি ৯০০ গ্রাম গাঁজা উদ্ধার করতে সক্ষম হন। অপারেশনে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো যথাক্রমে, ১। মোঃ আমজাদ মন্ডল (৪২), পিতা- মৃত আবেদ মন্ডল, সাং- মৌগাছি, ২। মোঃ আজিজুল ইসলাম (২২), পিতা- আরিফ মন্ডল, সাং- কেশরহাট, ৩। মোঃ আনারুল ইসলাম (৩৬), পিতা- মৃত সাদেক আলী, সাং- মৌগাছি, সর্বথানা- মোহনপুর, জেলা- রাজশাহী।
গ্রেফতার পরবর্তী সময়ে র‍্যাব-৫ কতৃক আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে আাসামীরা তাদের কাছে থাকা জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য আলামত নিজ হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষীগণের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে। উপরোক্ত ঘটনায় আসামীদের বিরুদ্ধে রাজশাহী জেলার মোহনপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, চলমান বিরতিহীন অভিযানে উপরোক্ত জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য ও বিভিন্ন আলামত জব্দ’সহ ০৩ জন কারবারিকে আটকের বিষয়টি র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে আজ বুধবার (১৭ই ফেব্রুয়ারী) ২০২১ ইং দুপুর ১২টা ৫১ মিনিটের দিকে ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.