র‍্যাব-৫ এর অভিযানে রাজশাহীতে বিদেশী পিস্তল, গুলি-ম্যাগজিন উদ্ধার, আটক-১

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন র‍্যাপিড এ্যাকশান ব্যাটলিয়ান (র‍্যাব)।
এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশনিক দল গতকাল বৃহস্পতিবার (২৮শে জানুয়ারী) ২০২১ ইং তারিখ রাত্রি ৮ ঘটিকার দিকে একটি অস্ত্র বিরোধী অভিযান পরিচালনা করেন।
অভিযানে অবৈধ অস্ত্র, গুলি ও অন্যান্য দ্রব্যাদি উদ্ধার পূর্বক এক যুবককে আটক করতে সক্ষম হন। উক্ত অপারেশনটি, রাজশাহী মহানগরীতে পরিচালনা করে যথাক্রমে, (ক) ০১টি বিদেশী পিস্তল, (খ) ০১টি পাইপগান, (গ) ০২ রাউন্ড গুলি, (ঘ) ০১টি ম্যাগজিন উদ্ধার করা হয়।
আটককৃত যুবকের নাম শুকচাঁন (২০)। র‍্যাব তাকে রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানাধীন পদ্মা আবাসিক এলাকা থেকে তাকে আটক করতে সক্ষম হন।
গ্রেফতার পরবর্তী সময়ে র‍্যাব কতৃক আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছে থাকা জব্দকৃত অবৈধ অস্ত্র’সহ বিভিন্ন আলামত নিজ হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষীগণের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে। উপরোক্ত ঘটনায় আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, চলমান বিরতিহীন অভিযানে উপরোক্ত জব্দকৃত অবৈধ অস্ত্র’সহ বিভিন্ন আলামত জব্দ’সহ ০১ জনকে আটকের বিষয়টি র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে গতকাল বৃহস্পতিবার (২৮শে জানুয়ারী) ২০২১ ইং রাত্রি ১০টা ১৯ মিনিটের দিকে ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.