র‍্যাব-৫, এর অভিযানে মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধার, গ্রেফতার-০৩ 

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন র‍্যাপিড এ্যাকশান ব্যাটলিয়ান (র‍্যাব)।
এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশনিক দল গতকাল বৃহস্পতিবার (০৪ মার্চ) ২০২১ ইং তারিখ সন্ধা ৭টা ৪০ মিনিটের সময় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।
অভিযান চলাকালীন সময় অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল ও অন্যান্য আলামত’সহ তিনজন মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হন।
অপারেশনটি, রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন মহিশালবাড়ী রেল বাজার এলাকায় পরিচালনা করেন। সেই সময় ০৩ জন মাদক কারবারিকে গ্রেফতার করেন।
অভিযান চলাকালীন গ্রেফতারকৃত মাদক কারবারিদের কাছে থেকে যথাক্রমে, (ক) ০৬ বোতল ফেন্সিডিল, (খ) ০২টি মোবাইল ফোন, (গ) ০৩টি সিমকার্ড, (ঘ) ০১টি মেমোরিকার্ড জব্দ করা হয়।
অভিযানে গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলো, ১। মোঃ রাজেস @ মিঠুন (৩২) পিতা- মোঃ রফিকুল ইসলাম, সাং- মহিশালবাড়ী, ২। মোঃ তোফায়েল আহম্মেদ (৩২) পিতা- মৃত আজিজুর রহমান, সাং- মাদাপুর, ৩। মোঃ সেলিম রেজা (৩৮) পিতা- মোঃ মনিরুল ইসলাম, সাং- বাড়ইপাড়া, সর্ব থানা- গোদাগাড়ী, জেলা- রাজশাহী।
গ্রেফতার পরবর্তী সময়ে র‍্যাব-৫ কতৃক আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে মাদক কারবারিরা তাদের কাছে থাকা জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য ও আলামত সমূহ নিজেদের হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষীগণের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে। উপরোক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, চলমান বিরতিহীন অভিযানে উপরোক্ত জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য ও আলামত জব্দ’সহ ০৩ জন মাদক কারবারিকে আটকের বিষয়টি র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে গতকাল বৃহস্পতিবার (০৪ মার্চ) ২০২১ ইং সন্ধা রাত্রি ১০টা ৩৪ মিনিটের দিকে ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.