র‍্যাব-৫ এর অভিযানে পিক-আপভ্যানসহ বিপুল পরিমান গাঁজা উদ্ধারসহ গ্রেফতার-২

বিশেষ প্রতিনিধি: দেশে শান্তিশৃঙ্খলা বজায় রেখে, সন্ত্রাস, মাদক ও জঙ্গি নির্মূলে নিরলস কাজ করে যাচ্ছেন র‍্যাপিড এ্যাকশান ব্যাটলিয়ান (র‍্যাব)। এর’ই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রেখে প্রতিনিয়ত অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ মাদকদ্রব্য, বে-আইনী অস্ত্র, জঙ্গি আটকসহ বিভিন্ন অপরাধ দমনে অগ্রণী ভূমিকা পালন করে চলেছে র‍্যাব-৫ এর প্রতিটি ইউনিট।
গতকাল মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) ২০২০ ইং তারিখ রাত্রি ৯টা ৩০ মিনিটের দিকে সঠিক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশনিক দল কতৃক একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অপারেশনটি নত্তগাঁ জেলার সদর থানাধীন জেল-মোড় এলাকায় পরিচালনা করে বিপুল পরিমাণ মাদকদ্রব্য অবৈধ গাঁজা ও অন্যান্য দ্রব্যাদি উদ্ধারসহ ০২ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।
অভিযানে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো, ১। মোঃ স্বপন মিয়া (৪৮), পিতা- ডাঃ রত্তশন আলী, সাং- দেউষ, থানা- ব্রাহ্মণপাড়া, জেলা- কুমিল্লা, ০২। মোঃ আমির হোসেন (৩৯), পিতা- মৃত নীল মিয়া, সাং- মন্দবাগ, থানা- কসবা, জেলা- ব্রাহ্মণবাড়ীয়া। অভিযান চলাকালীন সময় আটককৃত মাদক ব্যাবসায়ীদের কাছে থেকে যথাক্রমে, (ক) ২৬ কেজি গাঁজা, (খ) ২ টি মোবাইল ফোন, (গ) ০৪ টি সিমকার্ড, (ঘ) ০২ টি মেমোরীকার্ড, (ঙ) ১টি পিকআপ ভ্যান, (চ) ১ টি ড্রাইভিং লাইসেন্স, (ছ) ১ সেট গাড়ীর কাগজপত্র জব্দ করা হয়।
মাদক ব্যাবসায়ীদ্বয়কে পিক-আপ ভ্যানসহ হাতেনাতে আটকের পর র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা সাক্ষীদের সম্মুখে তাদের অপরাধ স্বীকার করে। উক্ত মাদক ব্যবসায়ীদের কাছে থেকে উদ্ধারকৃত জব্দ আলামত গুলো তারা বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষী গণের সম্মুখে জবানবন্দি প্রদান করে।
উপরোক্ত ঘটনায় মাদক ব্যাবসায়ী’দের (আসামী) বিরুদ্ধে নত্তগাঁ জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, মাদক বিরোধী অভিযানটি পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য উদ্ধারসহ গ্রেফতারের বিষয়টি গতকাল মঙ্গলবার দিবাগত-রাত অর্থাৎ আজ বুধবার (১৬ ই সেপ্টেম্বর) ২০২০ ইং রাত্রি ১২টা ৪৯ মিনিটের দিকে র‍্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার এ.টি.এম মাইনুল ইসলাম কতৃক ই-মেইলের মাধ্যমে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.