রাজশাহী জেলা পুলিশের সিসিটিভি ক্যামেরার মাধ্যমে থানার কার্যক্রম মনিটরিং পদ্ধতির শুভ উদ্বোধন

রাজশাহী জেলা পুলিশ: অদ্য ১৫-৯-২০২০ তারিখ সন্ধ্যা ০৭.০০ ঘটিকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাজশাহী জেলার পুলিশ সুপারের কার্যালয়ে স্থাপিত সিসিটিভি ক্যামেরার মনিটরিং পদ্ধতির শুভ উদ্বোধন করেন রাজশাহী রেঞ্জের সম্মানিত ডিআইজি মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম মহোদয়।

এ সময়ে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) টি এম মোজাহিদুল ইসলাম, বিপিএম, পিপিএম, রাজশাহী জেলার পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ, বিপিএম, পিপিএম, রাজশাহী রেঞ্জের পুুলিশ সুপার (ডিসিপ্লিন এন্ড প্রসিকিউশন) মোঃ আব্দুস সালাম, পুলিশ সুপার (অপারেশনস এন্ড ট্রাফিক) মোঃ মনিরুল ইসলাম এবং ইনসার্ভিস পুলিশ ট্রেনিং সেন্টারের কমন্ড্যান্ট মোঃ তারিকুল ইসলামসহ রাজশাহী জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

রাজশাহী জেলার ০৮টি থানায় সর্বমোট ৬৪টি আইপি ক্যামেরা স্থাপন করা হয়েছে এবং এর মনিটরিং ডিসপ্লে পদ্ধতি পুলিশ সুপার কার্যালয়ে স্থাপন করা হয়েছে।

এর ফলে পুলিশ সুপার কার্যালয় হতে থানার কার্যক্রম মনিটরিং করা সহজীকরণ হবে, থানা গুলোর কার্যক্রম গতিশীল হবে, তাৎক্ষনিকভাবে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করা যাবে ও প্রযুক্তিভিত্তিক আধুনিক পুলিশী ব্যবস্থা বেগবান হবে।

সংবাদ প্রেরক রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার(সদর) ইফতেখায়ের আলম এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.