র‌্যাম্প মডেল হিসেবে গ্ল্যামার গার্লের পথচলা আইরিন

বিটিসি বিনোদন ডেস্ক:   মডেল ও অভিনেত্রী আইরিন সুলতানা ২০০৮ সালে একটি বিউটি কনটেস্টের বিশেষ খেতাব জয় করে শুরু হয় এই গ্ল্যামার গার্লের পথচলা। তখন থেকেই বড় পর্দার জন্য নিজেকে প্রস্তুত করতে থাকেন। চলচ্চিত্রে শুরুটা ভালো না হলেও হালে ভাগ্যের চাকা ঘুরতে শুরু করেছে। লাস্যময়ী এই অভিনেত্রীর অর্ধডজন ছবি এখন মুক্তির অপেক্ষায় আছে।

পরিচালক দেবাশীষ বিশ্বাস, তার পরিচালনায়‘ভালোবাসা জিন্দাবাদ’ ছবির মাধ্যমে। ২০১৩ সালের নভেম্বরে মুক্তি পাওয়া এ ছবিতে আ্ইরিনের বিপরীতে নায়ক ছিলেন আরেফীন শুভ। চলচ্চিত্রের মন্দ সময়ে মুক্তি পাওয়া মিস্টি প্রেমের পরিচ্ছন্ন এ ছবিটি ব্যবসায়িক সাফল্য পায়নি। আবার একটু ভড়কে গিয়ে থমকে যান একটু যেন থমকে যান এই অনিন্দ্য সুন্দরী। ফের পুরোদমে মডেলিংয়ে মন দেন।

২০১৫ সালে মুক্তি পায় আইরিন অভিনীত আলভী আহমেদের ‘ইউটার্ন’ এবং সাইফ চন্দনের ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’ নামক দুটি ছবি। কিন্তু এবারও বৃহস্পতি মুখ তুলে দেখলো না, এই নায়িকার চলচ্চিত্রে স্থায়ী হওয়ার তীব্র আকাঙ্খা। তাই ব্যবসায়িক সাফল্য পেলো না কোনোটাই।

আইরিন বললেন, বর্তমানে যে ছবিগুলো মুক্তি অপেক্ষায় রয়েছে কিংবা কাজ করছি সেগুলো দর্শকদের কাছে ভালো লাগবে বলে আমি বিশ্বাস করি। তিনি জানান, বর্তমানে তার অভিনীত হাফ ডজন চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় আছে। এগুলো হলো- দেলোয়ার জাহান ঝন্টুর ‘আকাশমহল’, ওয়াহিদুজ্জামান ডায়মন্ডের ‘শেষ কথা’, গাজীউর রহমানের ‘এই তুমি সেই তুমি’, শফিকুল ইসলাম সোহেলের ‘ভোলা’, অরণ্য পলাশের ‘গন্তব্য’, বুলবুল জিলানীর ‘রৌদ্রছায়া’, অনন্য মামুনের ‘আহারে জীবন’, কাজী আমিরুল ইসলাম শোভার ‘সেভ লাইফ’, সাইফ চন্দনের ‘টার্গেট’ ইত্যাদি।

এর মধ্যেই আরেকটি ওয়েব সিরেজে যুক্ত হয়েছেন। অনন্য মামুন পরিচালিত ‘ধোকা’ নামের এই সিরিজটির শুটিং হবে দেশে। ইন্দোনেশিয়া থেকে আইরিন ঢাকায় ফিরবেন ২১ ফেব্রুয়ারি। ইন্দোনেশিয়ার মনোরম সব লোকেশনে এগুলোর শুটিং চলছে। আমার প্রত্যাশা, কাজগুলো দেখে দর্শক মুগ্ধ হবেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.