র‌্যাব-৫ এর মাদক বিরোধী অভিযানে ৬০৫ বোতল ফেন্সিডিলসহ ১ মাদক ব্যবসায়ী আটক 

বিশেষ প্রতিনিধি: সঠিক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহী সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গতকাল শনিবার (৩০ নভেম্বর) ২০১৯ইং সন্ধ্যা ৭টার দিকে অভিযান পরিচালনা করেন।

সেই সময় নওগাঁ জেলার মান্দা থানাধীন পুরাতন ফেরিঘাট এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ স্বপন মিয়া (২১), পিতা- মোঃ নুরু শেখ, গ্রাম- নলিন বাজার, থানা- গোপালপুর, জেলা- টাঙ্গাইলকে আটক করতে সক্ষম হন।

আটককৃত আসামী টমোটো বোঝাই ট্রাকে মাদকদ্রব্য ফেন্সিডিল নিয়ে নওগাঁ জেলার নিয়ামতপুর হতে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল।

মাদক ব্যবসায়ী স্বপন মিয়ার কাছে থেকে আটকের সময় উদ্ধার করা হয় যথাক্রমে, (ক) ৬০৫ বোতল ফেন্সিডিল (খ) ২০ টি মোবাইল ফোন (গ) ০২ টি সীমকার্ড (ঘ) ০১ টি মেমোরীকার্ড (ঙ) নগদ ২১০০/-টাকা (চ) ০১ টি জাতীয় পরিচয়পত্র (ছ) ০১ টি ট্রাক (জ) যানবাহনের নথি (ঝ) ০১ টি চালান ফরম (ঞ) ২১৫০ কেজি টমেটো (ট) ০১ টি ট্রাক । উক্ত আসামীর বিরুদ্ধে নওগাঁ জেলার মান্দা থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রজু করা হয়েছে।

আটককৃত মাদক ব্যাবসায়ীর ব্যাপারে র‌্যাব-৫ এর পক্ষ থেকে স্পষ্ট ভাবে জানানো হয়, তাদের গোয়েন্দা নজরদারির প্রেক্ষিতে সঠিক সংবাদের ভিত্তিতে নওগাঁ জেলার মান্দা থানাধীন পুরাতন ফেরিঘাট এলাকায় অভিযান পরিচালনা করা হয়। সেখান থেকে  মাদক ব্যবসায়ী মোঃ স্বপন মিয়াকে ৬০৫ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়েছে।

র‌্যাব-৫ থেকে আরো জানা যায়, তাদের মাদক বিরোধী এই অভিযান অব্যাহত থাকবে, দেশ ও জাতির কল্যাণে মাদক নির্মূলে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-৫) তাদের সর্বোচ্চ ক্ষমতা প্রয়োগ করতেও দিধা-বোধ করবে না।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.