র‌্যাব-৫ এর অভিযানে রাজশাহীর চারঘাটে হেরোইনসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: সঠিক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন টিম গত রবিবার (১৭ই নভেম্বর) ২০১৯ইং সন্ধা ৫টা ৩৫ মিনিটে অভিযান চালায়। সেই সময় রাজশাহী জেলার চারঘাট থানাধীন জয়পুর গ্রাম এলাকায় অপারেশন পরিচালনা করা হয়। সেখান থেকে মাদক ব্যবসায়ী মোঃ মমিন আলী (৩৮), পিতা- মোঃ এনামুল হক, গ্রাম- জয়পুর, থানা- চারঘাট, জেলা- রাজশাহীকে গ্রেফতার করতে সক্ষম হন।

আটককৃত মাদক ব্যাবসায়ীর কাছে থেকে (ক) ৬৫ গ্রাম হেরোইন (খ) ১ টি নিক্তি (গ) ২ টি মোবাইল (ঘ) ৪ টি সীমকার্ড (ঙ) ৪ টি মেমোরীকার্ড (চ) নগদ ২৩০০/- টাকাসহ আটক করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

এই মাদক ব্যাবসায়ীকে আটকের ব্যাপারে র‌্যাব-৫ এর পক্ষ থেকে জানানো হয়, তাদের গোয়েন্দা নজরদারির প্রেক্ষিতে সঠিক সংবাদের ভিত্তিতে এই মাদক ব্যাবসায়ীকে রাজশাহী জেলার চারঘাট থানার জয়পুর গ্রাম থেকে ৬৫ গ্রাম হেরোইন ও অন্যান্য দ্রব্যাদিসহ গ্রেফতার করা হয়।

র‌্যাপির্ড এ্যাকশন ব্যাটেলিয়ন বরাবরের মতোই মাদক নির্মূলে যে কোন ধরনে কঠিন থেকে কঠিনতম পদক্ষেপ নিতেও তারা দ্বিধাবোধ করবেন না। আর মাদক ব্যাবসায়ীদের যে কোন পরিকল্পনাকে নস্যাৎ করে দিয়ে তাদেরকে আটক করতে সক্ষম হবেন ইনশাআল্লাহ্। এর নজির ইতি পূর্বেও অনেক আছে, যা বাংলাদেশসহ বাহির বিশ্বের অনেকেই জানেন ।

পাশাপাশি দেশ ও জাতির কল্যানে যে কোন প্রকার অসামাজিক কিংবা রাষ্ট্রদ্রোহ কাজের সাথে জড়িত ব্যাক্তিদের সকল প্রকার কর্মকাণ্ডকে রুখে দিয়ে তাদের আটক করতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন সার্বক্ষণিক প্রস্তুত বলেও জানান তারা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.