র‌্যাব-৫ এর অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিলসহ শীর্ষ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশনিক চৌকস দল কর্তৃক অভিযান পরিচালনা করা হয়। আজ রবিবার (২৪ মে) ২০২০ ইং তারিখ সন্ধ্যা ৬ টা ৩০ মিনিটের দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানাধীন চেয়ারম্যানের মোড় এলাকায় অপারেশন পরিচালনা করে, বিপুল পরিমান ফেন্সিডিলসহ ২ শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, ১। মোঃ শফিকুল ইসলাম (২৮), পিতা- মোঃ মফিজুল ইসলাম, সাং- প্রতাব শেলগাড়ী, থানা- সাদুল্যাপুর, জেলা- গাইবান্ধা এ/পি মেরাদিয়া ভুয়াপাড়া, থানা- খিলগাঁও, ঢাকা মহানগর, ২। মোঃ লিটন মিয়া (২০), পিতা- মৃত আবুল কালাম, সাং- মহিষবাড়ি খালপাড়, থানা- রুপসা, জেলা- খুলনা এ/পি ভুইয়াপাড়া নুরআলী মসজিদ, থানা- বনশ্রী, ঢাকা মহানগর। গ্রেফতারকৃত আসামীদের কাছে থেকে যথাক্রমে, (ক) ৩১৩ বোতল ফেন্সিডিল, (খ) ০১টি প্রাইভেট কার, (গ) নগদ ১০৫০০/- (দশ হাজার পাঁচশত) টাকা, (ঘ) ০২ টি মোবাইল ফোন, (ঙ) ০৩ টি সীমকার্ড, (চ) ০১ টি মেমোরীকার্ড, (ছ) ০১ টি লাইসেন্স, (জ)  ০১ টি ড্রাইভিং লাইসেন্স, (ঝ) গাড়ীর ১টি ট্যাক্স টোকেন উদ্ধার করা হয়।

উক্ত আসামীদ্বয়ের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে।

এ বিষয়ে র‌্যাব-৫ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম বলেন, আমরা যথারীতি মহামারী প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে জনসচেতনতা ও প্রচার-প্রচারণায় বিভিন্ন প্রতিরোধ মূলক কাজে দেশের অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর সথে একযোগে কাজ করে যাচ্ছি।

পাশাপাশি আমাদের ওপরে অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করে আসছি এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা নজরদারির প্রেক্ষিতে এবং সঠিক সংবাদের ভিত্তিতে, চাঁপাইনবাবগঞ্জের নাচোল থানা এলাকায় অভিযান পরিচালনা করে, বিপুল পরিমাণ ফেন্সিডিল, প্রাইভেট’কার ও নগদ টাকাসহ বিভিন্ন দ্রব্যাদি উদ্ধার করা হয়। সেই সময় ২ মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ঘটনাস্থলের নিকটস্থ থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে।

কোম্পানীর অধিনায়ক আরও বলেন, মাদক, বেআইনী অস্ত্র ও চোরাচালানের বিরুদ্ধে আমাদের সার্বক্ষণিক যুদ্ধ’ এর সাথে জড়িত ব্যাক্তিরা যতোই শক্তিশালী বা ক্ষমতাধর হোকনা কেন তাদেরকে কোন প্রকার ছাড় দেওয়া হবেনা, তাদের সমূলে ধ্বংস করা হবে। একই সঙ্গে মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে জনসচেতনতাসহ রাষ্ট্রীয় সকল নির্দেশনা মেনে চলারও আহ্বান জানান তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.