র‌্যাবের হাতে চাঁপাইনবাবগঞ্জে ১০ জুয়াড়ি আটক


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: সমাজ থেকে অন্যায় অপরাধ নিয়ন্ত্রণের অংশ হিসেবে গোপন সংবাদে অভিযান চালিয়ে সদর উপজেলার চরবাগডাঙ্গা এলাকা থেকে ১০ জুয়াড়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
গতকাল বৃহস্পতিবার রাত সোয়া ১১টার দিকে এই অভিযান চালানো হয়। র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, ৩০ সেপ্টেম্বর রাত সোয়া ১১টার দিকে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খান এবং স্কোয়াড কমান্ডার মোঃ ওমর আলীর নেতৃত্বে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার চরবাঘডাঙ্গা ইউনিয়নের সোনাপট্টি গ্রামে অভিযান চালায়।
এসময় তাস দিয়ে টাকার বিনিময়ে জুয়া খেলা অবস্থায় ১০ জন জুয়াড়িকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে, একই ইউনিয়নের সূর্য নারায়নপুরের মোঃ নজরুল ইসলাম (৩৮), কটাপাড়ার মোঃ হুমায়ন কবির (৪৭), চাকপাড়ার মোঃ আমিরুল ইসলাম (৫২) ও মোঃ শফিকুল (৩৫),, চরবাঘডাঙ্গার মোঃ আঃ মতিন (৫৫), মোঃ আজারুল (৫০), বাখর আলীর মোঃ ইসরাইল (৪০), গড়াইপাড়ার মোঃ বদু মিয়া (৩৪), গোঠাপাড়ার মোঃ আনারুল ইসলাম (৫০)ও মোঃ সিরাজুল (৩৫)। এসময় তাদের নিকট থেকে তাস-২ সেট, মোবাইল সেট-৮টি ও নগদ-২৪ হাজার ১৮০ টাকা এবং প্লাষ্টিকের চট উদ্ধার করা হয়। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.