র‌্যাবের হাতে চাঁপাইনবাবগঞ্জে আগ্নেয়াস্ত্র ১ জন ও ৪ মাদকসেবী আটক


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: গোপন সংবাদের ভিত্তিতে পৃথকভাবে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্রসহ এক অস্ত্র ব্যবসায়ী ও ৪ মাদকসেবীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে শিবগঞ্জ থানার মোবারকপুর ইউনিয়নের উত্তর ফতেপুরে চালানো অভিযানে একটি বিদেশী পিস্তল ও একটি ওয়ান শুটার গানসহ আটক অস্ত্র ব্যবসায়ী হচ্ছে, শিবগঞ্জ উপজেলার মোবারকপুর গ্রামের মো. সাইদুর রহমানের ছেলে মোঃ জেলিম (৩০)।
র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল ২৯ জুন আনুমানিক রাত সাড়ে ৮টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার মোবারকপুর ইউনিয়নের উত্তর ফতেপুর গ্রামের রাস্তার উপর অভিযান চালানো হয়।
এসময় শীর্ষ অস্ত্র ব্যবসায়ী মোঃ জেলিম কে বিদেশী পিস্তল-১টি, ওয়ান শুটার গান-১টি, মোবাইল ফোন-২টিসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।
এব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে। অন্যদিকে, আজ বুধবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ শহরের পিটিআই এলাকা থেকে উৎশৃংখল ও অশোভন আচারন এবং প্রকাশ্যে মাদক সেবন করার অপরাধে ৪ জন মাদকসেবীকে আটক করে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
মাদকসেবীরা হচ্ছে, শহরের মসজিদপাড়ার মোঃ মোমিন (২১), মোঃ রণি (৩২), মোঃ সাদ্দাম হোসেন (২৫) ও মোঃ ফাইজুদ্দিন (৪২)। এঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.