র‌্যাবের অভিযান: ১৩ মাদকসেবীর বিরুদ্ধে মামলা


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ ডাকবাংলোর পেছনে অভিযান চালিয়ে ১৩ মাদকসেবীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
আজ বুধবার দুপুরে এঘটনায় আটক ১৩জনের বিরুদ্ধে জেলার শিবগঞ্জ থানায় মামলা হয়েছে। র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ২৭ অক্টোবর দুপুর সাড়ে ১২টার দিকে জেলার শিবগঞ্জ থানার ডাকবাংলার পিছনে একটি আমবাগানে মাদক বিরোধী অভিযান চালায়।
অভিযানকালে মাদকসেবনরত অবস্থায় শিবগঞ্জ উপজেলার হরিপুরের একরামুল হক’র ছেলে মোঃ রুবেল আলী (৩০), চকদৌলতপুরের রুপচাদ আলর ছেলে মোঃ রাজু (২৯), কলাবাড়ীর মাইনুল ইসলামের ছেলে মোঃ আমিনুল ইসলাম (৩৬), কানসাট মিলিক এলাকার সেতাউর রহমান সেতু’র ছেলে মোঃ পিন্টু মিয়া (৩৮), কাঁঠালিয়াপাড়ার মৃত ফাকু মন্ডলের ছেলে মোঃ সাহাবুল (৩০), রশিকনগরের মফিজ মিস্ত্রীর ছেলে মোঃ টুটুল (৩০), ছত্রাজিৎপুর বজরাপাড়ার মৃত সুলতান আলীর ছেলে মোঃ কবির (৩৫), ছত্রাজিৎপুরের মোঃ আলমোতাশিব বিল্লাহ’র ছেলে মোঃ বাবু (৩৬) ও মোঃ ছবুর’র ছেলে আঃ মোমিন (৩০), ঢোড়বোনার মোঃ মঈনউদ্দিন এর ছেলে মোঃ আতিকুল হাসান (৩০), চোরবোনার মৃত জালু মন্ডলের ছেলে মোঃ সাব্বির (৩০), সদা শিবপুরের নাইমুল ইসলামের ছেলে মোঃ কারিমুল @সোহেল (৩৬) ও সাবেকলাভাঙ্গার মৃত উমেশ চন্দ্র সাহার ছেলে শ্রী শুশাত্ত (২৫)।
এসময় ফেন্সিডিল, গাঁজা সেবনের কলকী, কেচি, সেবনের পাইপ, মোবাইল ও সীমকার্ড জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক সেবীরা বিভিন্ন এলাকা হতে এসে উল্লেখিত স্থানে একত্রিত হয়ে তারা মাদক সেবন করেছে এবং নেশাগ্রস্থ অবস্থায় এলাকায় জনসাধারণের শান্তি বিনষ্ট ও জনবিরক্তিকর আচরণ করে অপরাধ করেছে বলে স্বীকার করেছে। এঘটনায় শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.