র‌্যাবের অভিযানে চাঁপাইনবাবগঞ্জে ৪ জুয়াড়ি আটক


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ শহরের ঢাকা বাসস্ট্যান্ডের পাশর্^বর্তী সরকারী গোডাউন সংলগ্ন ‘বন্ধন বহুমূখী সমবায় সমিতির ঘর থেকে জুয়া খেলার সময় ৪ জুয়াড়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
গতকাল শনিবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে এই অভিযানে আটক হয়, শহরের আলীনগর ভূতপুকুর মহল্লার মৃত এরফান আলীর ছেলে মো. রবিউল ইসলাম (৪৫), আলীনগরের মৃত ইব্রাহিম খলিলের ছেলে মো. ওকিমুদ্দিন (৪৩), শহরের বেলেপুকুর মহল্লার মৃত আনোয়ার হোসেনের ছেলে মো. রবিউল ইসলাম (৫১) ও সদর উপজেলার হরিপুর বোর্ড ঘর এলাকার মৃত রবিউল আওয়ালের ছেলে মো. গোলাম মাসুম (৫০)।
র‌্যাবের এক প্রেসনোটে আজ রবিবার সকালে বিষয়টি নিশ্চিত করে জানানো হয়, ৫ ডিসেম্বর রাত পৌন ১২টার দিকে র‌্যাব-৫ এর একটি দল চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ঢাকা বাস টার্মিনালের পার্শ্বে এলএসডি গোডাউন সংলগ্ন বন্ধন বহুমুখী সমবায় সমিতির ঘরের মধ্যে অভিযান পরিচালনা করে জুয়া খেলার অপরাধে মোঃ রবিউল ইসলাম, মোঃ গোলাম মাসুম, মোঃ ওকিমুদ্দিন ও মোঃ রবিউল ইসলাম কে প্লেয়িং কার্ড, মোবাইল সেট-২টি এবং নগদ ২২ হাজার টাকাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। এঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.