র‌্যাব’র নামে টাকা তুলতেন তারা

সিলেট ব্যুরো: দীর্ঘদিন ধরেই র‌্যাবের নামে চাঁদাবাজি করতেন তারা ৩ জন। চালাতেন মাদকের কারবারও। শেষ পর্যন্ত তাদের ধরা পড়তে হয়েছে র্যাবের হাতেই।
আটক ৩ জন হচ্ছেন জাকির, জিয়ারত ও লাভলু। ৩ জনেরই বাড়ি সিলেটের গোয়াইনঘাট উপজেলায়। গতকাল বুধবার (০২ ডিসেম্বর) রাতে সিলেট শহরতলির খাদিমনগর বাগানবাড়ী এলাকা থেকে তাদের আটক করে র‌্যাব-৯।
র‌্যাব জানায়, গোয়াইনঘাট উপজেলার ছৈলাখেল গ্রামের জাকির হোসেন (৫২) ও জিয়াউল খান জিয়ারত (৪৩) এবং একই উপজেলার কালিনগর গ্রামের রাশেদ পারভেজ লাভলু (৩৬) দীর্ঘদিন ধরে জাফলং, গোয়াইনঘাট এবং কোম্পানীগঞ্জ এলাকায় র‌্যাবের নামে চাঁদাবাজি করে আসছিলেন।
তারা নিজেদেরকে র‌্যাবের নিয়োজিত লোক এবং চাঁদার সিংহ ভাগই র‌্যাব-৯-কে প্রদান করা হয় বলে দাবী করতেন। একই সঙ্গে তারা মাদক ব্যবসাও পরিচালনা করে আসছিলেন।
এমন অভিযোগের পেয়ে তার সত্যতা নিশ্চিত হওয়ার পর গতকাল বুধবার (০২ ডিসেম্বর) রাত সাড়ে ১২টার দিকে র‌্যাব-৯ এর একটি দল সিলেট শহরতলির খাদিমনগর বাগানবাড়ী এলাকায় অভিযান চালিয়ে এ ৩ জকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ৩০ বোতল ফেনসিডিল, ২৮ বোতল মদ, ৬ বোতল বিয়ার ও মাদক পরিবহনের একটি প্রাইভেট কার জব্দ করে।
র‌্যাব জানায়, র‌্যাবের জিজ্ঞাসাবাদে আটক মাদক কারবারিরা দীর্ঘদিন ধরে র‌্যাবের কথা বলে বিভিন্নজনের থেকে বিপুল অংকের টাকা চাঁদা তুলে আসছে বলে স্বীকার করেছেন। জব্দকৃত মাদকদ্রব্যসহ আটককৃতদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিলেট ব্যুরো প্রধান মো. জাকিরুল হোসেন জাকির। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.