র‌্যাবের হাতে ভোলাহাটের কুখ্যাত ডাকাত সরদার আলম ফেন্সিডিলসহ গ্রেফতার


বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: ভোলাহাটের কুখ্যাত ডাকাত সরদার আলমকে শিবগঞ্জ এবং ভোলাহাট থানার মধ্যবর্তী সীমান্ত এলাকা থেকে বিপুল পরিমান ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
৩১ জানুয়ারি সকাল ৯টার দিকে চাঁপাইনাববগঞ্জ জেলার ভোলাহাট থানার ফতেহপুর এলাকায় পরিচালনা করে কুখ্যাত ডাকাত সরদার জেলার ভোলাহাট উপজেলার মিরপুরের মোঃ গোলাম মোস্তফার ছেলে মোঃ নুর আলম কে ৬৮১ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়।
র‌্যাবের প্রেসেেনাটে জানানো হয়, গোয়েন্দা সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ এবং ভোলাহাট থানার সীমান্তবর্তী এলাকা দিয়ে রাতে মাদকের একটি বড় চালান বাংলাদেশে প্রবেশ করবে। এমন সংবাদে র‌্যাবের আভিযানিক দল এলাকায় গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে ও মাদকের চালানের সম্ভাব্য রুট সমূহের উপর নজরদারী রাখে। সকাল আনুমানিক ৬টার দিকে তথ্য পাওয়া যায় যে, ধৃত আসামীর হেফাজতে মাদকের বড় চালানটি রয়েছে।
আভিযানিক দল আসামীর বাড়ীতে গেলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বাড়ী হতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাবের সদস্যরা আসামীকে ধাওয়া করে বাড়ী হতে আনুমানিক ৫০০ মিটার দূরে আটক করে। আটকের পর তাকে জিজ্ঞাসাবাদে মাদকের চালান গ্রহণের বিষয়টি স্বীকার করে।
পরবর্তীতে আসামীর দেখানো তার বাড়ীর অদূরে একটি গম ক্ষেতের মধ্যে গাছের ডাল পালা দিয়ে ঢাকা অবস্থায় ৬৮১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। সে একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। তারা প্রায়শই ১০/১২ জন মিলে সীমান্তবর্তী এলাকা থেকে একইভাবে মাদকের চালান বাংলাদেশের ভিতরে এনে রাজশাহী জেলা সহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করতো। এই সংঘবদ্ধ চক্রের বাকি সদস্যদের গ্রেফতারে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, গ্রেফতারকৃত আসামীর নামে পূর্বে ১টি হত্যা মামলা, ১টি ডাকাতি মামলা, ১টি মারামারি মামলা এবং ১টি বিস্ফোরক মামলা রয়েছে। তাকে গ্রেফতারে স্থানীয় লোকজন সন্তোষ প্রকাশ করেছে। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট থানায় মামলা করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.