র‌্যাবের অভিযানে দেড় কেজি হেরোইনসহ আটক এক

 

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন বারইপাড়া এলাকায় পদ্মা নদীর চরে অভিযান চালিয়ে মাদক সরবরাহের সময় ১ কেজি ৫২৮ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
আটক ব্যবসায়ী হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার উসকাটিপাড়ার মোঃ আনু মিয়ার ছেলে মোঃ রাসেল মিয়া (২৬)। র‌্যাব প্রেসনোটে জানায়, ২৩ মার্চ রাত সাড়ে ৮টার দিকে রাজশাহী জেলার গোদাগাড়ী থানার বারইপাড়া এলাকার পদ্মা নদীর চরে অভিযান পরিচালনা করে মাদক সরবরাহকালে মোঃ রাসেল মিয়া কে ১ কেজি ৫২৮ গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেফতার করে।
এ ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় একটি নিয়মিত মামলা করা হয়েছে। র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃত আসামী এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে রাজশাহী সহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করতো।
গোপন সংবাদের ভিত্তিতে হেরোইনের একটি চালান সরবরাহের তথ্যের ভিত্তিতে র‌্যাব এর একটি আভিযানিক দল পূর্ব পরিকল্পনা মোতাবেক উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে মাদক দ্রব্য হেরোইন বহনের সময় র‌্যাবের আভিযানিক দল উক্ত আসামিকে আটক করে।
পরবর্তীতে আসামিকে তল্লাশি করলে তার কাছ থেকে ০১ কেজি ৫২৮ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.