রোজিনাও চলে গেলেন রাজীবের পর

 
বিটিসি নিউজ ডেস্ক : রাজধানীর বনানীতে বাসের চাপায় পা হারানো রোজিনা আক্তারও চলে গেলেন রাজীবের পর । আজ রবিবার ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রজিনা(২১) সকাল ৭টার দিকে । চিকিৎসকের বরাত দিয়ে রোজিনার বাবা রুসুল মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
রোজিনা ময়মনসিংহের মেয়ে  গত ১০ বছর ধরে ঢাকায় সাংবাদিক সৈয়দ ইশতিয়াক রেজার বাসায় কাজ করে আসছিলেন। গত ২০ এপ্রিল রাত সাড়ে ৮টার দিকে বনানীর চেয়ারম্যান বাড়িতে রাস্তা পার হওয়ার সময় বিআরটিসির একটি বাসের চাপায় তার পা বিচ্ছিন্ন হয়ে যায়। এর পর থেকে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন রোজিনা।
হাসপাতালে প্রথমবার অস্ত্রোপচারে রোজিনার ডান পা উরু থেকে  কেটে ফেলা হয়। কিন্তু সেখানে পচন ধরায় আবারও অস্ত্রোপচার করে বাকি অংশটুকু ফেলে দিতে হয়। এর পর থেকে ক্রমে তার অবস্থা খারাপের দিকে যেতে থাকে। তার আগে গত ৩ এপ্রিল কারওয়ান বাজারে সার্ক ফোয়ারার কাছে দুটি বাসের প্রতিযোগিতায় হাত হারান রাজীব হোসেন। গত ১৬ এপ্রিল চিকিৎসাধীন অবস্থায়  মারা যান তিনি। এ ছাড়া গত ১০ এপ্রিল ফার্মগেটে বাসচাপায় পা থেঁতলে যায় বিশ্ববিদ্যালয় ছাত্রী রুনি আক্তারের। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.