রেজাকে একবার মেয়র নির্বাচিত করুন, পরবর্তীতে আবারও চাইবেন – সুমা ইসলাম

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভা নির্বাচনে মুকুন্দগাঁতী কড়িতলা স্বতন্ত্র মেয়র প্রার্থী সাজ্জাদুল হক রেজার নারিকেল গাছ মার্কার নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার (১২ জানুয়ারী) সন্ধ্যায় মুকুন্দগাঁতী কড়িতলা পথসভায় আলহাজ জুলমাত আলীর সভাপতিত্বে ও আবু নাসের বক্কারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বতন্ত্র মেয়র প্রার্থী সাজ্জাদুল হক রেজা।
তিনি বলেন,আগামী ১৬ তারিখে আমাকে নারিকেল গাছ মার্কায় বিপুল ভোটে বিজয়ী করে আপনাদের সেবা করার সুযোগ দিবেন। পৌরসভার নাগরিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় আমি বদ্ধপরিকর।
পৌরসভার অন্যায় দূর্নীতি রুখতে আমাকে একটি বার নারিকেল গাছ মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন,বিশিষ্ট সমাজ সেবক ছাত্রনেত্রী ও গার্মেন্টস ব্যবসায়ী উপজেলা চেয়ারম্যানের সহধর্মীনি সুমা ইসলাম। তিনি বলেন,রেজা মেয়র হলে আপনাদের পাশে থাকবে। আপনারা তাকে মেয়র থেকে সড়াতে চাইবেন না,বার বার মেয়র হিসেবে চাইবেন।
জনপ্রতিনিধি না হয়ে করোনা কালে পৌরসভার অসহায় দুস্থ মানুষের পাশে থেকেছে সাহায্যের হাত বাড়িয়েছে। কোন জনপ্রতিনিধি এমন ভাবে সাহায্যে করেনি। তাই আপনারা রেজাকে নারিকেল গাছ মার্কায় একবার ভোট দিয়ে বিজয়ী করবেন। এ সময় আরও বক্তব্যে রাখেন,আজিজুল হক খাঁন ঘোষন,সাবেক চেয়ারম্যান ফরিদ আহম্মেদ,আওয়ামীলীগ নেতা খোদা বক্স,রাতুল ভূঁইয়া,হাজী আবু সামা দুদু,পলাশ মন্ডল,হাফিজুল ইসলাম,বাবুল প্রামানিকসহ অত্র পৌরসভার ভোটারবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.