রুয়েটে শিক্ষক ও কর্মকর্তাকে কাফনের কাপড় পাঠানোর প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)-এর ০৯ জন শিক্ষক ও কর্মকর্তাকে ডাকযোগে কাফনের কাপড় পাঠানোর প্রতিবাদে দোষী ব্যক্তিদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনার দাবীতে সোমবার (০২ জানুয়ারি) রুয়েট প্রধান ফটকের সামনে সকাল সাড়ে ১০ টায় রুয়েট প্রশাসনের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য দেন- রুয়েটের রেজিস্টার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. সেলিম হোসেন, যন্ত্রকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, গবেষণা ও সম্প্রসারণের পরিচালক ও শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. ফারুক হোসেন, ছাত্রকল্যাণ পরিচালক ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. রবিউল আওয়াল, বঙ্গবন্ধু পরিষদ রুয়েট এর সভাপতি অধ্যাপক ড. মো. আশরাফুল আলম, বঙ্গবন্ধু পরিষদ রুয়েট এর সাধারণ সম্পাদক ও ইউআরপি বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. কামরুজ্জামান রিপন, আইপিই বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোশাররফ হোসেন, ইসিই বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. শহীদুল ইসলাম, রুয়েটের কম্পট্রোলার ও কর্মকর্তা সমিতির সভাপতি নাজিম উদ্দীন আহম্মদ, শিক্ষা শাখার অতিরিক্ত রেজিস্ট্রার ও কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক দিলীপ কুমার ঘোষ, কর্মকর্তা সমিতির দপ্তর সম্পাদক প্রকৌশলী মো. রাইসুল ইসলাম, বিইসিএম বিভাগের ল্যাব এ্যাসিস্টেন্ট মো. আমান ফরহাদ সেতু, আইপিই বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী মাহমুদুর রহমান হৃদয়।
মানববন্ধনে বক্তারা বলেন রুয়েটের ০৯ জন শিক্ষক ও কর্মকর্তাকে কাফনের কাপড় পোঠানোর প্রতিবাদ জানান সেই সাথে দোষী ব্যক্তিদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনার জোর দাবী জানান।
এই কর্মসূচিতে বিভিন্ন অনুষদের ডীন, দপ্তর প্রধান, বিভাগ প্রধান, শাখা প্রধান বিশিষ্ট শিক্ষক, কর্মকর্তা , শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.